সেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল করতে বর্ধিত সভা

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সফল করতে বর্ধিত সভা অনুষ্ঠিত।

আজ (১৩ জুলাই, রোজ- বৃহস্পতিবার) দুপুর আব্দুল্লাহ আল কায়সার হাসনাত এর বাড়িতে অনুষ্ঠিত হয়।

আগামী ১৭ জুলাই সোমবার সকালে সোনারগাঁ উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। উক্ত সম্মেলনে উদ্ধোধক হিসেবে উপস্থিত থাকবেন, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি কাজী মোহাজ্জেম হোসেন, প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, সাধারণ সম্পাদক আবজালুর রহমান বাবু।

উক্ত বর্ধিত সভায় সোনারগাঁ উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের আহবায়ক নেকবর হোসেন নাহিদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ৩ আসনের সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার হাসনাত , বিশেষ অতিথি উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোস্তফা কামাল নিলু, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আশরাফুজামান, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সাবেক সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুম, পৌরসভা মেয়র পদপ্রার্থী সগির আহম্মেদ, সঞ্চালনার ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী শাহ মোঃ সোহাগ রনি, ও প্রতিটি ইউনিয়ন ও পৌরসভা সেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী সহ অন্যান্য গণ্যমান্য ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সম্মেলন সফল করার জন্য যা যা করা দরকার করব একটি উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হবে এখানে পযাপ্ত পরিমাণ আইন শৃঙ্খলা বাহিনী নির্রাপত্তায় থাকবে কেউ যদি কোনো অপৃতিকর কিছু করতে চায় তাহলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এটি হবে বাংলাদেশের একটি সুন্দর ও নজরবিহীন সম্মেলন হাজার হাজার নেতাকর্মী উপস্থিত থাকবে।

ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সোনারগাঁয়ে আওয়ামী লীগ কে সুসংগঠিত করতে সকলে ঐকবদ্ধ হয়ে মাঠে কাজ করে যাব সোনারগাঁ আওয়ামী লীগ কখনো দূর্বল ছিল না আর দূর্বল হবে ও না। ও আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে নৌকা উপহার দেব।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!