সোনারগাঁয়ের জামপুরে হুমায়ন কবির ভূঁইয়া’র উদ্যোগে জাতীয় শোক দিবসে দোয়া মাহফিল অনুষ্ঠিত

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও জামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বীর মুক্তিযোদ্ধা হুমায়ন কবির ভূঁইয়া’র উদ্যোগে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে গণভোজ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

২০ আগস্ট শুক্রবার দুপুরে উপজেলার জামপুর ইউনিয়নের পাকুন্দা বীর মুক্তিযোদ্ধা হুমায়ন কবির ভূঁইয়া’র নিজ বাড়িতে গণভোজ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া ও মিলাদ মাহফিলে জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হুমায়ন কবির ভূঁইয়া’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল।

দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির ১নং সদস্য অধ্যাপক ডাঃ আবু জাফর চৌধুরী (বিরু)

দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান আলোচক হিসেবে ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ও জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুদ্দীন খান আবু।

দোয়া ও মিলাদ মাহফিলে আরো উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড এর
আওয়ামী সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীরা।

গণভোজের অনুষ্ঠানে মিলাদ ও দোয়া মাহফিল শেষে আলহাজ্ব হুমায়ন কবির ভূঁইয়া উপস্থিত সকলের মাঝে খাবার বিতরণ করেন ও বঙ্গবন্ধু সহ পরিবারের সকল সদস্যদের রুহের মাগফিরাত কামনা করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!