সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী বাবুল ওমর বাবুর উঠান বৈঠক অনুষ্ঠিত

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নে নির্বাচনী সভা ও উঠান বৈঠক করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী বাবুল ওমর বাবু।

১৪ মে মঙ্গলবার বিকেলে ৯ নং ওয়ার্ডে মুছারচর ৭ নং ওয়ার্ডের সেকেরহাট চৌরাস্তা এলাকায়, সন্ধার পর ৩ নং ওয়ার্ডে পেচাইন, মাঝেরচর এলাকায় উঠান বৈঠক করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির ভুঁইয়া, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিটন, জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী রাসেল আহম্মেদ খোকন, উপজেলা কৃষক লীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক নাজমুল হক, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম সাগর, জামপুর ইউপি সদস্য নাসির উদ্দীন, জামপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সামসুল আলম, আওয়ামী লীগ নেতা দুলাল সহ অন্যান্য গণ্যমান ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এ সময় বাবুল ওমর বাবু বলেন, আমি সব আপনাদের নিয়ে থাকতে চাই সেই সুযোগ টুকু আপনারা করে দিবেন আমার কোনো চাওয়া পাওয়া নেই আপনাদের পাশে থেকে সেবা মুলক কাজগুলো করতে চাই। আমি চাই জামপুরের মানুষগুলো ভালো ভাবে থাকুক সকলে শান্তি চাই। আমরা সততার সাথে রাজনীতি করি আমার বাবা মরহুম ওমর আলী ছিলেন বঙ্গবন্ধুর একজন আদশের সৈনিক। তার এই আদর্শকে ধরে রাখার চেষ্টা করি। ২১ তারিখ একটি অবাধ সুষ্ঠু পরিবেশ নির্বাচন অনুষ্ঠিত হবে। আপনারা সবাই সকাল সকাল ভোট কেন্দ্রে গিয়ে আনারস মার্কায় একটি ভোট দিয়ে জয়যুক্ত করে আপনাদের পাশে থেকে সেবা করার সুযোগ চাই।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!