সোনারগাঁয়ের সনমান্দী ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী বাবুল ওমর বাবুর উঠান বৈঠক অনুষ্ঠিত

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁয়ের সনমান্দী ইউনিয়নের কাফাইয়াকান্দা এলাকায় নির্বাচনী সভা ও উঠান বৈঠক করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী বাবুল ওমর বাবু।

১৮ মে শনিবার বিকেলে সনমান্দী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের কাফাইয়াকান্দা এলাকায় উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

এ সময় বৈদ্যেরবাজার নেকবর আলী মুন্সি পাইলট উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক কামাল হোসেন এর সঞ্চালনায়, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা যুবলীগ এর সহ সভাপতি নজরুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী বাবুল ওমর বাবু।

এ সময় বাবুল ওমর বাবু বলেন, আমি সব সময়  আপনাদের নিয়ে থাকতে চাই। সেই সুযোগ টুকু আপনারা করে দিবেন। আমার কোন চাওয়া পাওয়া নেই আপনাদের পাশে থেকে সেবা মুলক কাজগুলো করতে চাই।  আমি চাই জামপুরের মানুষগুলো ভালো ভাবে থাকুক, আমরা সততার সাথে রাজনীতি করি আমার বাবা মরহুম ওমর আলী ছিলেন বঙ্গবন্ধুর একজন আদর্শের সৈনিক। তার এই আদর্শকে ধরে রাখার চেষ্টা করি। ২১ তারিখ একটি অবাধ সুষ্ঠু পরিবেশ নির্বাচন অনুষ্ঠিত হবে আপনারা সবাই সকাল সকাল ভোট কেন্দ্রে গিয়ে আনারস মার্কায় একটি ভোট দিয়ে জয়যুক্ত করে আপনাদের পাশে থেকে সেবা করার সুযোগ চাই। ২১ তারিখ একটি অবাধ সুষ্ঠু পরিবেশ নির্বাচন অনুষ্ঠিত হবে, আপনারা সবাই সকাল সকাল ভোট কেন্দ্রে আনারস মার্কায় একটি করে ভোট দিয়ে আপনাদের পাশে থাকার সুযোগ করে দিবেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!