সোনারগাঁয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী আবুল ফয়েজ শিপন এর চশমা মার্কার গণসংযোগ

মো. পলাশ শিকদার নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবুল ফয়েজ শিপন, মানুষের সাথে থেকে  কাজ করতে চায় আগামী (২১ই মে) ২০২৪ইং সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আসন্ন নির্বাচনে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবুল ফয়েজ শিপন। তিনি চশমা মার্কা নিয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে জয়ের পক্ষে  নিরঙ্কুশ ভাবে কাজ করে যাচ্ছেন দিন রাত।

তারই ধারাবাহিকতায় শুক্রবার (৩মে) বিকেলে উপজেলার বারদী বাজার ও এর আশপাশের এলাকায় চশমা প্রতীক নিয়ে গনসংযোগ ও মিছিল করেন আবুল ফয়েজ শিপন।

জানা গেছে, শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের কেন্দ্রীয় কমিটির ছাত্র বিষয়ক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলার সাবেক সাধারণ সম্পাদক, সোনারগাঁ উপজেলার ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আবুল ফয়েজ শিপন এবং অসহায়, গরিব-দুখী মানুষের বন্ধু, ও সমাজসেবক। এছাড়াও তিনি ছাত্র সংগঠক হিসেবে উপজেলায় পরিচিত।

নির্বাচনে প্রার্থী আবুল ফয়েজ শিপন , ইতিমধ্যেই উপজেলার বিভিন্ন স্থানে জনসংযোগ, ও চায়ের দোকানে উঠান বৈঠকসহ নানা প্রচারণা চালাচ্ছেন চশমা মার্কার প্রতীক নিয়ে।

তিনি জানান, আমি নির্বাচনে জয়ী হলে সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ও মিশন বাস্তবায়ন করতে চাই এবং সোনারগাঁ উপজেলার সকল স্থরের মানুষের হয়ে কাজ করতে চাই।

আপনারা আমাকে চশমা মার্কায় ভোট দিয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান হিসেবে জয়ী হতে পারলেই এই কাজগুলো করা আমার পক্ষে দ্রুততার সম্ভব হবে বলে আমি বিশ্বাস করি। আপনাদের শক্তি আমার শক্তি, আপনারা ভোট দিয়ে আমাকে জয় যুক্ত করলেই সোনারগাঁ উপজেলাবাসীর জন্য আমার সব সময় সুখে দুঃখে পাশে থেকে কাজ করা সহজ হবে বলে আমি মনে করি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!