সোনারগাঁয়ে ভাইস-চেয়ারম্যান প্রার্থী আজিজুল ইসলাম মুকুলের মাইক মার্কায় ভোট চেয়ে গণসংযোগ

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান প্রার্থী আজিজুল ইসলাম মুকুল মাইক মার্কায় ভোট চেয়ে ব্যাপক গণসংযোগ, প্রচার -প্রচারনা  ও পথসভা চালিয়ে যাচ্ছেন।শুক্রবার দিনব্যাপী বৈদ্যেরবাজার, শম্ভুপুরা ও জামপুর ইউনিয়নে হামসাদী, বুরুমন্দী ও মনাইরকান্দী এলাকায় ভাইস চেয়ারম্যান প্রার্থী আজিজুল ইসলাম মুকুল মাইক মার্কায়  প্রচার-প্রচারনা ও সাধারণ জনগনের সাথে কুশল ও শুভেচ্ছা বিনিময় করেন।

এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী আজিজুল ইসলাম মুকুল বলেন আমি দীর্ঘদিন বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতির সাথে জড়িত। ছাত্র রাজনীতি থেকে শুরু করে এখন পর্যন্ত বঙ্গবন্ধু ও শেখ হাসিনার নেতৃত্ব ধারণ করে রাজনীতির সাথে জড়িত রয়েছি। আমি বর্তমান সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছি।

আমি দীর্ঘদিন যাবত মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি, জনগণের সুখে দুখে আমি সবসময় আছি, এবং ভবিষ্যতে থাকবো,  আমি বিভিন্ন সামাজিক  সংগঠনের সাথে জড়িত ও নেতৃত্ব দিচ্ছি। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমি ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছি, আমার মার্কা মাইক। আপনারা মাইক মার্কায় ভোট দিবেন । বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে। বর্তমানে ডিজিটাল বাংলাদেশ থেকে আমরা স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছি। সেই উন্নয়নের ছোয়া আমাদের এলাকায় ও লেগেছে।এই আসনের সাংসদ আব্দুল্লাহ আল কায়সার হাসনাত স্মার্ট সোনারগাঁ রূপান্তর করতে পরিশ্রম করে যাচ্ছে। এই উন্নয়ন কাজের সাথে উপজেলা পরিষদের একটা নিবিড় সম্পর্ক রয়েছে। আমি আগামী দিনে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে আরোও বড় পরিসরে কাজ করার সুযোগ ও বরাদ্দ থাকবে। আমি আপনাদের লোক, আপনাদের সাথে নিয়েই কাজ করতে চাই।

তাই আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আপনারা আমাকে ভাইস চেয়ারম্যান পদে সমর্থন, দোয়া ও মাইক মার্কায় ভোট দিবেন।

এসময় সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!