সোনারগাঁয়ের সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি: কায়সার হাসনাত

সোনারগাঁয়ের সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি: কায়সার হাসনাত
রুবেল খান(সোনারগাঁ প্রতিনিধি) : নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে আমি স্বতন্ত্র প্রার্থী হয়েছি। জনগণ পাশে থাকলে কোনো অপশক্তিতেই কাজ হবে না আসন্ন একাদশ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে এ কথা বলেন কায়সার হাসনাত। বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) বেলা ১টায় সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন,”সোনারগাঁওকে নিরাপদ রাখাই আমার একমাত্র লক্ষ। প্রতিটি মানুষকে নিরাপদে বাঁচতে দেয়াই হবে আমাদের প্রথম প্রতিশ্রুত। এখন আর পিছনে তাকানোর সুযোগ নেই। ৩০ তারিখ সুষ্ঠ নির্বাচন হবে। প্রশাসন এখন যে অবস্থায় আছে সেভাবেই থাকবে। প্রশাসন এমন কিছু করবে না যার জন্য আমাদের প্রধানমন্ত্রীর সম্মান ক্ষুন্ন হয়। মনে রাখতে হবে জনগন পাশে না থাকলে প্রশাসন কিছুই করতে পারবে না।”
যুবসমাজের উদ্দেশ্যে তিনি বলেন, ‘এই যুবসমাজ আগামীতে সোনারগাঁয়ে নেতৃত্ব দেবে। আমাদের মেধা, দক্ষতা, মুক্তিযুদ্ধের চেতনার সাথে এগিয়ে নিয়ে যেতে হবে। আপনাদের সিদ্ধান্ত নিতে হবে, আপনাদের মনের কথা কে শুনবে। আপনাদের একটি ভোট আপনাদের ভবিষ্যত নির্ধারণ করে দেবে।’
সাংবাদিকরা তাকে বিদ্রোহী প্রার্থী হওয়াতে কেন্দ্রীয়ভাবে উপর থেকে কোনো চাপ আছে কিনা জানতে চাইলে প্রতিউত্তরে তিনি বলেন,নিম্নচাপ বলেন আর উচ্চচাপ বলেন কোনো চাপই আমার উপর নাই, কেন্দ্রীয়নেতারা আমার অভিভাবক উনারা অনেক রকম কথাই বলতে পারেন যেমন অভিভাবক তাদের সন্তানদের করেন।আমরা ঐক্যবদ্ধ ছিলাম এবং আছি।
এসময় তিনি সাংবাদিকদের সহানুভূতিশীল আচরণ ও নির্বাচনের পর্যবেক্ষণে মুখ্য ভূমিকা পালন করে সহায়তা করার জন্য জোরদার দাবী জানান এবং সকল ভোটারকে নির্বিঘ্নে ভোট কেন্দ্রে গিয়ে সিংহ মার্কায় ভোট দেয়ার আহবান জানান।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের কোষাধক্ষ্য ও নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন, সোনারগাঁ পৌরসভার প্যানেল মেয়র আলী আকবর, উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কোহিনুর ইসলাম, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ, সোনারগাঁ পৌরসভার দুই নারী কাউন্সিলর রীতা আক্তার, পারভীন আক্তার, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, উপজেলা যুবলীগের বর্তমান সভাপতি রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আরিফুল ইসলাম, সাদিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সালাউদ্দিন মাসুম, পৌরসভার সাবেক কাউন্সিলর আমির হোসেন, উপজেলা সোনারগাঁ পৌরসভা যুবলীগের সভাপতি আসাদুল ইসলাম, সাধারন সম্পাদক ফায়জুল হাসান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।