সোনারগাঁয়ে নৌকার পুনরুদ্ধার করা হবে- কাজী মোয়াজ্জেম হোসেন

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি কাজী মোয়াজ্জেম হোসেন বলেছেন, সোনারগাঁয়ে অতীতে অনেক সাংসদ সদস্য ছিল বর্তমানে সোনারগাঁয়ে অনেক যোগ্য নেতা রয়েছেন। সেই নেতাদের হাতে নৌকা প্রতিক দিয়ে নৌকার পুনরুদ্ধার করা হবে। সোনারগাঁয়ের প্রতিটি ইউনিয়ন, উপজেলা ও জাতীয় নির্বাচনে যারা নৌকা পাবে তারা যেন জয়লাভ করে সে জন্য স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে আমরা কাজ করে যাবো। আজ সোমবার বিকেলে মোশারফ হোসেন স্কুল এন্ড কলেজ মাঠে কাঁচপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের কর্মী সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা সব সময় আওয়ামীলীগের দুৃ:সময়ে মাঠে কাজ করেছে। আগামীতেও শেখ হাসিনার নেতৃত্বে স্বেচ্ছাসেবক লীগ মাঠে থাকবে।

কাঁচপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের শ্রম শক্তি কর্মসংস্থান বিষয়ক সম্পাদক এড: ইকবাল হোসেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য মো: জাকির হোসেন, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সদস্য এড: সাইদুল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু। এ ছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ছগীর আহম্মেদ, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাজী শাহ মো. সোহাগ রনি, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মাসুদ রানা মানিক, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন,সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি প্রার্থী আসিফ আহমেদ আনিস।

অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি নেকবর হোসেন নাহিদ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!