সোনারগাঁয়ে সাংসদ লিয়াকত হোসেন খোকাকে গণসংবর্ধনা

নিজস্ব প্রতিবেদকঃ

নারায়ণগঞ্জ -৩ (সোনারগাঁ) আসনে দ্বিতীয় মেয়াদে বিপুল ভোটে নির্বাচিত সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বৃহস্পতিবার বিকেলে বৈদ্যের বাজার ইউনিয়ন পরিষদে এসে পৌঁছালে হাজারো দলীয় নেতা-কর্মী স্বাগত মিছিলে মুখরিত করে তোলে বৈদ্যের বাজার ইউনিয়ন পরিষদ চত্বর। এ সময় তাকে লাঙল মার্কার ক্রেষ্ট দিয়ে বরণ করেন বৈদ্যের বাজার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, জনপ্রতিনিধি ঐক্য ফোরামের নেতা ও মহাজোটের নেতৃবৃন্দ, স্হানীয় শিক্ষক নেতৃবৃন্দ সহ সর্বস্তরের জনগণ।
বৃহস্পতিবার বৈদ্যের বাজার ইউনিয়ন পরিষদ চত্বরে সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে সাংসদকে সংবর্ধনা দিয়েছেন বৈদ্যের বাজার ও সোনারগাঁয়ের সর্বস্তরের জনগণ।
এ সময় উপস্থিত উপজেলার বিভিন্ন ইউনিয়ন, পৌরসভা ও এর সকল ইউনিট থেকে আগত নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন,আমি আপনাদের ভালোবাসায় অভিভূত। আমি আপনাদেরসহ সারা সোনারগাঁ এর একজন সেবক মাত্র। আমার বিজয়ের জন্য বিশেষ করে মহাজোটের বিজয়ের জন্য আপনারা অক্লান্ত শ্রম দিয়েছেন, আমি তা ধরে রাখার চেষ্টা করব। আপনাদের সঙ্গে নিয়েই বঙ্গবন্ধুর এবং প্রধানমন্ত্রীর সোনার বাংলা গড়ার পথে চলব।
বৈদ্যের বাজার ইউনিয়ন চেয়ারম্যান ডা. আ. রউফ এর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন- এমপি পত্নী ও সোনারগাঁ মহিলা সংস্থার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত, সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান মনির, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাছিমা আক্তার, সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মাহমুদা আক্তার ফেন্সী, সোনারগাঁ উপজেলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ও শিক্ষানুরাগী আবু নাঈম ইকবাল, বারদী ইউনিয়নের চেয়ারম্যান জহিরুল হক,সনমান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু, সনমান্দী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, সাবেক চেয়ারম্যান মাহাবুব সরকার, জামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হামিম সিকদার শিপলু, মোহাম্মদ আলী মেম্বার, বাছেদ মেম্বার,বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতি ও সহকারি শিক্ষক সমিতি সোনারগাঁ শাখার নেতৃবৃন্দ সহ বৈদ্যেরবাজার ইউনিয়নের সর্বস্তরেরর জনগণ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।