সোনারগাঁ থানা বিএনপির কমিটি গঠনে নারায়ণগঞ্জ জেলা সদস্য সচিবের পছন্দ আঃলীগ ঘরানার লোক

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ সোনারগাঁ থানা বিএনপির কমিটি গঠনে আওমীলীগের সরাসরি সম্পৃক্ত ঘরানা নিষ্ক্রিয় সুবিধাভোগী বিগত আন্দোলনের সময়ে বিন্দু পরিমাণ যার ভূমিকা নেই তাকেই নাকি নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব মামুন মাহমুদ নেতৃত্বে আনতে মরিয়া এমন গুঞ্জন রটেছে সোনারগাঁ বিএনপির নেতাকর্মীদের মাঝে। এতে চরম ক্ষুব্ধ ত্যাক্ত বিরক্ত নির্যাতিত সকল স্তরের নেতাকর্মীরা।

থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারণায় মোশারফ হোসেন ও জাতীয় পার্টির পৌরসভার সভাপতি এম এ জামান

নেতাকর্মীদের প্রশ্ন দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ কি দায়িত্ব পালন করছেন? যে একজন আওমীলীগের সাথে সরাসরি জড়িত লোক মোশারফ যে কি না কোনোদিন বিগত সময়ে দলের কোন প্রকার উপকারে আসেনি বরং দলে গ্রুপিং তৈরি করে দলের বিভিন্ন ইউনিয়নের নিষ্ক্রিয় নেতাকর্মীদের জাতীয়পার্টিতে যোগ দেয়ার ব্যবস্থা করেছে। মোশারফ সেও জাতীয়পার্টিতে যোগ দেয়ার পূর্ণ প্রস্তুতিতে ছিলো কিন্তু মামুন মাহমুদ তার কাছের বন্ধু হওয়ার সুবাদে কিছু অর্থ বিনিময় করার জন্য নিষ্ক্রিয় ঢাকা নিবাসী মোশারফকে সোনারগাঁ থানা বি এন পির নেতৃত্বে বসিয়ে নেতা বানাবে সেই আশায় বুক বাঁধা মোশারফ ঢাকায় ঘুরে বন্ধুর কাঁধে ভর করে সোনারগাঁ বিএনপির নেতা হওয়ার স্বপ্নে বিভোর। কিন্তু এর মধ্যে সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা তাদের মতামত ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও কেন্দ্রীয় জেলা নেতৃবৃন্দর হাতে পেশ করেছে।

তৃর্নমূল নেতাকর্মীদের দাবি নারায়ণগঞ্জ জেলার মধ্যে সবচেয়ে শক্তিশালী সংগঠন বিএনপি সোনারগাঁয়ে। যেখানে সকল নির্যাতিত নেতাকর্মীদের ঐক্যবদ্ধ রাখার চেষ্টা থাকে ও নেতাকর্মীদের মামলা হামলায় বিপদে দলের কর্মসূচি আন্দোলনের সফলতা যাদের মাধ্যমে বিগত দুঃসময় থেকে আজঅব্দি চলছে তাদেরকে বাদ দেয়ার চক্রান্ত হলে সোনারগাঁ বিএনপির নেতাকর্মীরা দল বিমুখ হবে নিশ্চিত। তাদের দাবি সোনারগাঁ বিএনপিকে ধংস করার ষড়যন্ত্র মামুন মাহমুদের তাছাড়া এমন লোকের সে মুখে আনে কিভাবে?

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!