৫টি লক্ষ্য কে সামনে রেখে কাজ করবেন তাপস

নিউজ ডেস্কঃ
মেয়র নির্বাচিত হলে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের উন্নয়নে ৫টি লক্ষ্যকে সামনে রেখে কাজ করবেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস।

রোববার রাজধানীর বঙ্গবন্ধু অ‌্যাভিনিউতে দলের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা জানান।

ঐতিহ্যবাহী ঢাকা, সুন্দর ঢাকা, পরিচ্ছন্ন ঢাকা, সবুজায়নের মাধ্যমে বাসযোগ্য ঢাকা এবং যানজট ও কোলাহলমুক্ত ঢাকা-এই পাঁচ বিষয়কে প্রধান্য দেয়া হবে বলে জানান তাপস।

তিনি বলেন, একটি পরিবর্তিত পরিস্থিতিতে সিটি নির্বাচন আমাদের জন্য একটি চ্যালেঞ্জ। আমরা সবাই মিলে একটি সবুজ ও আধুনিক টেকসই ঢাকা গড়ে তুলতে চাই। আগামী ১০ জানুয়ারি থেকে আমাদের নির্বাচনী প্রচার কার্যক্রম শুরু হবে।

তিনি নাগরিকদের দোরগোড়ায় গিয়ে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সব পর্যায়ের নেতাকর্মীদের সরকারের উন্নয়ন বার্তা পৌঁছে দেওয়ার আহ্বান জানান।

ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন বলেন, স্বেচ্ছাসেবক লীগের প্রত্যেকটি নেত‌াকর্মী প্রস্তুত রয়েছে। গত এক দশকে বাংলাদেশে যত উন্নয়ন হয়েছে তা বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছে। মানুষ এখন উন্নয়ন চায়। আমরা বিশ্বাস করি ঢাকার নাগরিকরা নৌকায় আবারো সমর্থন জানিয়ে উন্নয়নের সাথে থাকবে। দিন রাত অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে আধুনিক ঢাকা গড়ার প্রত্যয়ে নৌকার বিজয়ে বদ্ধপরিকর নগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু।

অনুষ্ঠান সঞ্চালনা করেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তারিক সাঈদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।