এসএসসি/২০১৮ এর বৃত্তিতে কালাপাহাড়িয়া ইউ. উচ্চ বিদ্যালয় উপজেলায় প্রথম।

মোঃ জিয়াউর রহমান আড়াইহাজার ।
নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার ঐতিহ্যবাহী কালাপাহাড়িয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়। বরাবরের মতো এসএসসি/২০১৮ পরীক্ষার বৃত্তির ফলাফলে সর্ব ক্ষেত্রে উপজেলায় এগিয়ে রয়েছে ঐতিহ্যবাহী এই বিদ্যালয়টি। উপজেলার প্রাপ্ত বৃত্তির ফলাফল বিশ্লেষণে দেখা যায় উপজেলায় ট্যালেন্টপুলে
প্রাপ্ত মোট ৬ জন এর মধ্যে ৩ জনই কালাপাহাড়িয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের এবং সাধারণ বৃত্তির ৫১ জনের মধ্যে ১৪ জনই ঐতিহ্যবাহী এই বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থী। এদিকে উপজেলা কোঠায় আড়াইহাজার পাইলট উচ্চ বিদ্যালয় হতে ১ জন, সেন্ট্রার করোনেশন উচ্চ বিদ্যালয় হতে ১ জন, সম্ভুপুরা উচ্চ বিদ্যালয় হতে ১ জন এবং বালিয়াপাড়া উচ্চ বিদ্যালয় হতে ১ জন বৃত্তি পায়।

প্রাপ্ত ফলাফলের ভিত্তিতে উপজেলায় দ্বিতীয় অবস্থানে রয়েছে শম্ভুপুরা উচ্চ বিদ্যালয়।এই বিদ্যালয় হতে ১ জন ট্যালেন্টপুলে ও ৯ জন সাধারণ এবং ১ জন কোঠায়সহ মোট ১১ জন বৃত্তি পায়। তৃতীয় অবস্থানে রয়েছে কবি নজরুল উচ্চ বিদ্যালয়। বৃত্তি প্রাপ্ত ৭ শিক্ষার্থীর মধ্যে ১ জন ট্যালেন্টপুলে ও ৬ জন সাধারণ। মাহমুদপুর উচ্চ বিদ্যালয় হতে ১ জন ট্যালেন্টপুলে ১ জন সাধারণ, কলাগাছিয়া উচ্চ বিদ্যালয় হতে সাধারণ বৃত্তি ৫ জন, সিংহদি এম এ মোতালিব ভূঁইয়া উচ্চ বিদ্যালয় হতে ৩ জন, সদাসদি উচ্চ বিদ্যালয় হতে ৩ জন, আড়াইহাজার পাইলট উচ্চ বিদ্যালয় হতে সাধারণ ২ এবং কোঠায় ১ জন বৃত্তি পায়। গোপালদী বালিকা উচ্চ বিদ্যালয় হতে ২ জন, জাঙ্গালিয়া উচ্চ বিদ্যালয় হতে ২ জন, চৈতনকান্দা গোলাম মোহাম্মদ উচ্চ বিদ্যালয় হতে ২ জন, কলাগাছিয়া আর এফ উচ্চ বিদ্যালয় হতে ১ জন, পাঁচরুখী হাজী সাহেব আলী উচ্চ বিদ্যালয় হতে ১ জন, কোঠায় বালিয়াপাড়া উচ্চ বিদ্যালয় হতে ১ জন এবং সেন্টার করোনেশন উচ্চ বিদ্যালয় হতে ১ জন বৃত্তি প্রাপ্ত হয়।

ঐতিহ্যবাহী কালাপাহাড়িয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের এইসব কৃতিশিক্ষার্থীদের পরিচিতি:

১) মোঃ কাউছার আলম ট্যালেন্টপুল
২) আব্দুর রহমান ট্যালেন্টপুল
৩) শিউলি আক্তার ট্যালেন্টপুল
৪) ইলিয়াস সাধারণ
৫) মোজাহিদ সাধারণ
৬) মামুন সাধারণ
৭) সিয়াম হোসেন সিফাত সাধারণ
৮) মোঃ অন্তর সাধারণ
৯) এনামুল হক সোহেল সাধারণ
১০) মোঃ সোহেল সাধারণ
১১) মোঃ রিয়াজ উদ্দিন সাধারণ
১২) মোঃ নুরুল ইসলাম সাধারণ
১৩) মোঃ সুজন সাধারণ
১৪) পায়েল আক্তার সায়মা সাধারণ
১৫) ফাতেমা আক্তার সাধারণ
১৬) মোঃ আসিফ সাধারণ
১৭) মোঃ শাহিন সাধারণ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।