ডেমরায় মাহবুবুর রহমান মোল্লা কলেজের শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত

ডেমরা প্রতিনিধিঃ
রাজধানীর যাত্রাবা‌ড়ীর মাতুয়াইলের ড.মাহবুবুর রহমান মোল্লা কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীনবরণ-২০১৯ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।গত রোববার দুপুরে রাজধানীর যাত্রাবা‌ড়ীর মাতুয়াইল এলাকায় ড. মাহবুবুর রহমান মোল্লা কলেজে মনোজ্ঞ এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
ড. মাহবুবুর রহমান মোল্লা কলেজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ড. মাহবুবুর রহমান মোল্লার সভাপ‌তিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীরপ্রতীক),এতে আরও উপ‌স্থিত ছিলেন- ঢাকা মেট্রোপ‌লিটন পু‌লিশের ওয়ারী বিভাগের উপ-পু‌লিশ ক‌মিশনার শাহ ইফতেখার আহমেদ,ডেমরা জোনের সিনিঃ সহকারী পুলিশ কমিশনার জনাব রাকিবুল হাসান, ডেমরা থানার ওসি সিদ্দিকুর রহমান, এশিয়া‌টিক গ্রুপের ব্যবস্থাপনা প‌রিচালক সোহরাব হোসেন বাবু, ঢাকা দ‌ক্ষিণ সি‌টি করপোরেশনের ৬৫নং ওয়ার্ড কাউন্সিলর সামসু‌দ্দিন ভুঁইয়া সেন্টু, ড. মাহবুবুর রহমান মোল্লা কলেজের অধ্যক্ষ মোহাম্মদ ওবায়দুল্লাহসহ,অভিভাবক,শিক্ষার্থী ,স্থানীয় রাজনৈতিক,সামাজিক ও বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গ।
প্রধান অতিথির বক্তব্যে বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর বলেন, বর্তমান সরকারের মূল লক্ষ্য হচ্ছে ২০৪১ সালের ম‌ধ্যে বাংলাদেশকে উন্নত সমৃদ্ধ দেশে প‌রিণত করা। এটি কর‌তে সব চেয়ে বড় প্রয়োজন মানসম্পন্ন শিক্ষা। আজকের ছাত্রছাত্রীরাই আগামী দিন দেশ প‌রিচালনা করবে।বর্তমান সরকার শিক্ষার প্রসার ও জনগণকে শতভাগ শিক্ষার আওতায় নিয়ে আসার জন্য নানামুখী উদ্যোগ গ্রহণ করেছে উল্লেখ করে মন্ত্রী বলেন, ‘সামষ্টিক উন্নয়নের লক্ষ্যে শিক্ষার বিকল্প নেই।বছরের প্রথম দিন ১ জানুয়ারি শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেয়া হচ্ছে। দেশের প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানে নতুন নতুন ভবন নির্মাণ করা হচ্ছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।