নানাখী সঃপ্রাঃবিঃ ‘র প্রধান শিক্ষক আবুল বাশার উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত

স্টাফ রিপোর্টারঃ  নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার সকল বিদ্যালয়ের মধ্যে উপজেলার সাদিপুর ইউনিয়নস্থ নানাখী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব আবুল বাশার উপজেলার মধ্যে শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে পুরষ্কার পেয়েছেন।
গত ১৩ সেপ্টেম্বর ২০১৮ ইং বৃহস্পতিবার সোনারগাঁ উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) জনাব শাহীনুর ইসলাম, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নিখিল চন্দ্র,  বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি মোঃ শফিকুল ইসলাম ও  সমিতির সকল সদস্যদের উপস্থিতিতে তাকে শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত করা হয়।
পেশাগত কাজে দক্ষতা,  মানসম্মত শিক্ষাদান ও বিদ্যালয়ের অবকাঠামোগত বিভিন্ন কর্মকান্ড সুষ্ঠু ও সুন্দরভাবে পরিচালনা করে সহকারী শিক্ষক,  ছাত্র-ছাত্রী, অভিভাবক সহ সকলের কাছেই ব্যাপক প্রশংসিত হয়েছেন তিনি।
বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের পড়ালেখার মানোন্নয়ন ও তাদের নৈতিক শিক্ষাকে গুরুত্ব দিয়ে পাঠদানের ব্যবস্থা করায় তার প্রতি সন্তুষ্ট সকলেই।
তার বিদ্যালয় এলাকার স্থানীয় গ্রামবাসীরা জানান,
আবুল বাশার শিক্ষক হিসেবে আগে থেকেই অনেক পরিশ্রমী ছিলেন।
তিনি সর্বদা ছাত্রছাত্রীদেরকে সঠিক শিক্ষা দান ও খেলাধুলার মান উন্নয়নে কার্যকর ভুমিকা রেখে আসছেন।
এ পুরষ্কার আসলে অনেক আগে থেকেই তারই প্রাপ্তিযোগ্য।
তার এ পুরষ্কার প্রাপ্তিতে গ্রামবাসীরাও অভিভূত ও আনন্দিত।
এ ছাড়াও শ্রেষ্ঠ শিক্ষক হিসেবে নির্বাচিত হওয়ায় জনাব মোঃ আবুল বাশারকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে সোনারগাঁয়ের প্রথম অনলাইন ভিত্তিক সংগঠন স্বপ্নের সোনারগাঁ গ্রুপ সহ আরো কয়েকটি সংগঠন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।