বগুড়ায় গোহাইল ইসলামিয়া স্কুল এন্ড কলেজের এসএসসি ৯৫ ব্যাচের পূণর্মিলনী

মিজু আহমেদ | বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শাজাহানপুরে গোহাইল ইসলামিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের এস,এস,সি ১৯৯৫ তম ব্যাচের পূণর্মিলনী জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্টিত হয়েছে।

শনিবার দিনব্যাপী অত্র কলেজ মাঠে কোরআন তেলোয়াত, গীতাপাঠ, কেক কর্তন, অবসর প্রাপ্ত শিক্ষকদের উপহার দেয়া, স্কুল কলেজের সকল শিক্ষক-শিক্ষিকাদের উপহার দেয়া, প্রীতিভোজ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও লটারিতে বিজয়ীদের পুরস্কার বিতরনের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপনী করা হয়।

অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ মোঃ মোতাহার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানটি উদ্বোধন করেন সিনিয়র শিক্ষক মোঃ আফজাল হোসেন।

গোহাইল ইসলামিয়া উচ্চ বিদ্যালয় ও কলেজ গভর্নিং বডির সভাপতি এবং উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও ৯৫ ব্যাচের শিক্ষার্থী আলী ইমাম ইনোকীর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অত্র প্রতিষ্ঠানের সহকারী প্রধান শিক্ষক মোঃ আব্দুর রহমান, অবসর প্রাপ্ত শিক্ষক মোঃ আবুল খায়ের, শ্রী সদানন্দ, আতাউর রহমান, মোঃ বাদশাহ মিয়া, শ্রী বরুন কুমার, শ্রী গোপাল চন্দ্র সহ প্রমুখ। এছাড়াও ৯৫তম ব‍্যাচের সকলেই স্ব-পরিবারে উপস্থিত থেকে একটি আনন্দঘন পরিবেশে অনুষ্ঠানটি উপভোগ করেছেন।

সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন ৯৫ ব্যাচের শিক্ষার্থী শাকিয়া আক্তার জোনাকি, ইকবাল হোসেন সহ অন্যান্য শিল্পীগণ। পরে লটারিতে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!