সম্পন্ন হলো ইয়াকুবিয়া শিক্ষা কল্যাণ বৃত্তি পরীক্ষা

লোকমান হাফিজ (সিলোট বিভাগীয় প্রতিনিধি)ঃ

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া, সিলেট মহানগরীর আওতাধীন ২৭ নং ওয়ার্ড শাখার আয়োজনে “ইয়াকুবিয়া শিক্ষা কল্যাণ (১ম) বৃত্তি পরীক্ষা-২০১৯ ইং আজ ১৮/১০/২০১৯ ইং তৈয়ব কামাল হযরত শাহজালাল (রঃ) লতিফিয়া হাফিজিয়া দাখিল মাদরাসায় অনুষ্ঠিত হয়েছে।
উক্ত পরীক্ষায় মাদরাসা ও স্কুলের প্রায় ২০০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

প্রধান অতিথি হিসেবে পরীক্ষা চলাকালীন সময়ে সেন্টার পরিদর্শন করেন মুফতিয়ে আযম আল্লামা মুফতি গিয়াস উদ্দিন চৌধুরী ফুলতলী, পরিদর্শন কালে তিনি বলেন ২৭ নং ওয়ার্ড তালামীয শাখা বহু আগে থেকে সামাজিক ও উন্নয়ন মূলক কাজ করে আসছে। এবারে সমাজের ছড়িয়ে ছিটিয়ে থাকা মেধাবী মুখ গুলোকে খুঁজে বের করতে ২৭ নং ওয়ার্ড তালামীযের একটি অনন্য কাজ ইয়াকুবিয়া শিক্ষা কল্যাণ বৃত্তি পরীক্ষা। আমি আশা করি এ বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা তাদের মেধা ও জ্ঞান সমাজ, দেশ, জাতি এবং ইসলামের কল্যাণে নিবেদিত করবে।

হযরত শাহজালাল লতিফিয়া হাফিজিয়া সুন্নীয়া দাখিল মাদরাসার সুপার, মাওলানা মিনহাজুল ইসলাম (নিয়াজ) সাহেবের নিয়ন্ত্রণে, ২৭ নং ওয়ার্ড তালামীযের সভাপতি ছাত্রনেতা সাঈদুল ইসলাম দুলাল সাহেবের তত্বাবধানে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।
অন্যান্যদের মধ্যে সেন্টার পরিদর্শন করেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বিশিষ্ট শিক্ষাবিদ জনাব, বদরুল ইসলাম শোয়েব, তালামীযে ইসলামিয়ার সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা রেদ্বওয়ান আহমদ চৌধুরী ফুলতলী, ২৫,২৬ ও ২৭ নং ওয়ার্ডের মহিলা কাউন্সেলর ও প্যানেল মেয়র জনাবা, এড. রোকসানা বেগম শাহনাজ, ২৭ নং ওয়ার্ডের কাউন্সিলর আজম খাঁন, দক্ষিণ সুরমা উপজেলার ভাইস চেয়ারম্যান জনাব, মাহবুবুর রহমান, তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মাহবুবুর রহমান ফরহাদ, তৈয়ব কামাল হযরত শাহজালাল লতিফিয়া হাফিজিয়া দাখিল মাদরাসার প্রতিষ্ঠাতা জনাবা, আফিয়া বেগম, কলামিস্ট, জামাল উদ্দিন, ২৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ সাধারণ সম্পাদক জুয়েল আহমদ, ২৭ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল আহাদ, ধ্রবতারা ইয়ুত ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের সিলেট বিভাগীয় সদস্য শুয়াইবুর রহমান, আমন্ত্রণ টিভির ম্যানেজিং ডিরেক্টর কবি শেখ হুমায়ুন রশীদ, মহানগর তালামীযের সহ প্রচার সম্পাদক হুসাইন আহমদ, প্রশিক্ষণ সম্পাদক আব্দুস ছামাদ, ২৭ নং ওয়ার্ড তালামীযের সহসভাপতি সিদ্দিকুর রহমান, জাহিদুল ইসলাম, আরিফ মাহমুদ জামি, সাধারণ সম্পাদক ছাত্রনেতা মাহমুদুল হাসান, সাংগঠনিক সাধারণ তোফায়েল শাহ্, সহ সাংগঠনিক সম্পাদক মিনহাজুর রহমান ও আরকান খাঁন মোহন, অর্থ সম্পাদক ফাহিম আহমদ, প্রচার সম্পাদক মাহিদুর রহমান মিজান, সহ প্রচার সম্পাদক আলমগীর আহমদ সহ প্রমূখ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।