সাত কলেজের ভর্তি পরীক্ষার্থীদের কলম-পানি বিতরণ কবি নজরুল কলেজ ছাত্রলীগের

সুমনা ( কবি নজরুল সরকারি কলেজ প্রতিনিধি):

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাত কলেজের চলতি(২০১৯-২০) শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের মাঝে কলম ও খাবার পানীয় বিতরণ করেছে কবি নজরুল কলেজ শাখা ছাত্রলীগ।শুক্রবার (১৫ নভেম্বর) সকাল হতে এ কর্মসূচি পালন করে নেতাকর্মীরা। সকাল ৮টা থেকে ১১ টা পর্যন্ত নেতাকর্মীরা কয়েকটি দলে ভাগ হয়ে কাজ করেছেন।

সরেজমিনে দেখা গেছে, শুক্রবার সকাল থেকেই কবি নজরুল কলেজের ছাত্রলীগের নেতাকর্মীরা ভর্তি পরীক্ষা দিতে আসা শিক্ষার্থীদের মাঝে তথ্য প্রদান, সুপেয় পানি ও কলম সরবরাহ ও অভিভাবকদের বসার ব্যবস্থা করেছেন।

ভর্তি পরীক্ষার্থীদের মাঝে সহায়তার সময় উপস্থিত ছিলেন কবি নজরুল কলেজের সাবেক ( সাংগঠনিক সম্পাদক ও সহ-সভাপতি) বি এম নাজমুল ইসলাম, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম পাভেল, সাবেক সহ-সভাপতি হুমায়ুন কবির হিমু, খালেকুজ্জামান সুমন,টুটুল, শেখ রিফাত,ফারুক হাওলাদার, সজল মজুমদার, ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদক টিটব খাঁন,উপ সাংস্কৃতিক সম্পাদক সরোয়ার হোসেন,উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, সহ-সম্পাদক সজিব মিত্র আরো উপস্থিত ছিলেন ছাত্রলীগ কর্মী রোমান আহমেদ, সিনহাজুল ইসলাম সিমন,শেখ ফারহান,মেহেদী হাসান, আরিফ হোসেন সহ আরো অনেকে।

এ বিষয়ে কবি নজরুল কলেজ ছাত্রলীগের সাবেক সহ সভাপতি বিএম নাজমুল ইসলাম বলেন,ছাত্রলীগ শিক্ষার্থীদের পাশে ছিল এবং ভবিষ্যৎ ও থাকবে।

আমরা ছাত্রলীগের পক্ষ থেকে পরীক্ষার্থীদের সাধ্যমতো সহায়তা করছি।পরীক্ষার্থীদের তথ্য সরবরাহ, সুপেয় পানি ও শিক্ষা উপকরণ বিতরণ করা হচ্ছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।