সোনারগাঁও ব্রাদার্স জোনের নবগঠিত কমিটি ঘোষণা ও বর্ষপূর্তিতে আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ ব্যপক উদ্দীপনার মধ্যে আজ ২২শে ফেব্রুয়ারী, শুক্রবার নারায়নগঞ্জের সোনারগাঁতে অনলাইন ভিত্তিক সংগঠন সোনারগাঁ ব্রাদার্স জোন এর ১ বছর পুর্তি উপলক্ষ্যে সোনারগাঁয়ে অবস্থিত বাংলাদেশ লোক ও কারুশিল্প যাদুঘরে আলোচনা সভা ও মিলনসভা অনুষ্ঠিত হয়েছে । এবং একই সাথে সোনারগাঁও ব্রাদার্স জোনের নতুন কমিটি গঠন করা হয়েছে ।

সোনারগাঁয়ের ইতিহাস ঐতহ্য ও সামাজিক বিভিন্ন স্বেচ্ছাসেবামূলক কর্মকান্ডে পরস্পর পরস্পরের সহযোগীতা ও ভ্রাতৃত্ব রক্ষায় ২০১৮ সালের ২১শে ফেব্রুয়ারী যাত্রা শুরু করে সোনারগাঁ ব্রাদার্স জোন নামের এই অনলাইন ভিত্তিক সংগঠনটি। বহু চরাই চড়াই উতরাইয়ের মধ্য দিয়ে একটি বছর পার করে আজ সোনারগাঁয়ে মোটামোটি ভালো একটি জনপ্রিয় সংগঠনে পরিনত হয়েছে ।

উক্ত আলোচনা সভায় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন এ সংগঠনের সদ্য বিদায়ী সভাপতি আরমান হোসাইন পনির ও বিদায়ী সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সাব্বির ।

আলোচনা সভায় বিদায়ী সভাপতি ,সাধারণ সম্পাদকসহ আগত প্রত্যেকেই তাদের স্ব-স্ব বক্তৃতা ও বিবৃতি প্রদান করেন ।

এবং এ সংগঠন (সোনারগাঁও ব্রাদার্স জোন) কে আরো সামনে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন ।

সোনারগাঁও ব্রাদার্স জোনের নবগঠিত কমিটির সভাপতি হিসেবে তৌকির শাহরিয়ার অনিক ও সাধারণ সম্পাদক হিসেবে আশরাফুল ইসলাম সোহান নির্বাচিত হয়েছেন ।

সভায় গত নতুন ও পুরাতন সকলেই ব্যপক আনন্দ ও উদ্দীপনার সাথে নবগঠিত কমিটিকে স্বাগত জানায় এবং এ সংগঠনকে সামনের দিকে আরও এগিয়ে নিয়ে যেতে নতুন গঠিত কমিটি কাজ করে যাবে বলে আশা প্রকাশ করেন । এবং নবগঠিত কমিটির সভাপতি তৌকির শাহরিয়ার অনিক ও সাঃ সম্পাদক আশরাফুল ইসলাম সোহানসহ সকলেই পূরাতন কমিটির সকলের দোয়া ,সহযোগীতা ও মূল্যবান দিক নির্দেশনা নিয়ে এ সংগঠনকে আরো উত্তরোত্তর মঙ্গল সাধিত করা হবে বলে আশা প্রকাশ করেন ।

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে আরোও উপস্থিত ছিলেন এ সংগঠনের শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক রিয়াদ সরকার , প্রচার সম্পাদক পলাশ সিকদার, ক্রীড়া বিষয়ক সম্পাদক আল ইমরানসহ আরো অনেকেই ।

পূরো অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন দপ্তর সম্পাদক আতিকুর রহমান রিয়াদ ।

ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন কুর আন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয় ।

এবং অনুষ্ঠানের শুরুতেই আগত সকলে মর্মান্তিক চকবাজার ট্রাজেডিতে নিহত সকলের প্রতি শ্রদ্ধায় এক মিনিট নিরবতা পালন করেন ও নিহতদের বিদেহী আত্মার মাগফেরাত ও তাদের পরিবারের প্রতি গভীর বেদনা জ্ঞাপন করেন ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।