টাঙ্গাইল নাগরপুরে ৫ম উপজেলা কাব ক্যাম্পুরি ও ১০ম স্কাউট সমাবেশ

কবির হোসেন | টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ “শিশু ও যুব অধিকারে স্কাউটিং করবো, নিরাপদ জীবন গড়বো” এই পতিপাদ্য নিয়ে টাঙ্গাইলের নাগরপুরে ৫ম উপজেলা কাব ক্যাম্পুরি ও ১০ম স্কাউট সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ (২৭ শে অক্টোবর, রোজ- বৃহস্পতিবার) বিকেলে সরকারি যদুনাথ পাইলট মডেল স্কুল এন্ড কলেজ চত্বরে তিন ব্যাপী ৫ম উপজেলা কাব ক্যাম্পুরি ও ১০ম স্কাউট সমাবেশের আয়োজন বাংলাদেশ স্কাউটস নাগরপুর উপজেলা।

টাঙ্গাইল নাগরপুরে ৫ম উপজেলা কাব ক্যাম্পুরি ও ১০ম স্কাউট সমাবেশ

নাগরপুর উপজেলা নিবার্হী অফিসার ও স্কাউটস সভাপতি ওয়াহিদুজ্জান এর সভাপতিত্বে ও বাংলাদেশ স্কাউটস নাগরপুর উপজেলার সাধারণ সম্পাদক মো. ফজলুল রহমানের পরিচলনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু।

স্কাউট সমাবেশে আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, সরকারি যদুনাথ পাইলট মডেল স্কুল এন্ড কলেজের (ভারঃ) প্রধান শিক্ষক মো. শরিকুল ইসলাম সবুজ, প্রাথমিক শিক্ষা অফিসার আঞ্জুমান আরা বেগম বীথি, টাঙ্গাইল জেলা স্কাউটস কমিশনার মো. ওয়াজেদ আলী খান শূর, নাগরপুর থানার তদন্ত কর্মকর্তা হাসান জাহিদ সরকার, উপজেলা স্কাউটস কমিশনার রতন কুমার চক্রবর্তী, উপজেলা কাব লিডার মো. রফিকুল ইসলাম প্রমুখ। এসময় বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক শিক্ষার্থী ও স্কাউটসের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এ বছর ৫ম উপজেলা কাব ক্যাম্পুরি ও ১০ম স্কাউট সমাবেশে ২৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ২০টি উচ্চ মাধ্যমিক, দাখিল মাদ্রাসা সহ অংশ নেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!