বই মেলায় বেস্ট সেলার আত্ম-উন্নয়নমূলক বই হতে চলেছে ‘স্বপ্ন পূরণের পাঁচ’

অমর একুশে গ্রন্থমেলা ২০১৯ এ বেস্ট সেলার বই হতে চলেছে রথীন্দ্রনাথ সরকারের আত্ম-উন্নয়নমূলক বই ‘স্বপ্ন পূরণের পাঁচ’ ।  প্রথম দিনে প্রত্যাশার চেয়েও এগিয়ে ‘স্বপ্ন পূরণের পাঁচ’, বিক্রয় হয়েছে রেকর্ড সংখ্যক বই।একজন সফল ট্রেইনিং ম্যানেজার ও বক্তা হিসেবে আগেই সুনাম অর্জন করেছেন রথীন্দ্রনাথ সরকার । তিনি অমর একুশে গণ-গ্রন্থাগারের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা। বিশ্ববিদ্যালয় জীবন থেকেই গল্প, কবিতা ও মুক্তিযুদ্ধের উপর গবেষণামূলক লেখার মাধ্যমে নিজেকে প্রকাশ করেন তিনি।  অমর একুশে গ্রন্থমেলা ২০১৯ এ প্রকাশিত হয়েছে তার প্রথম আত্ম-উন্নয়নমূলক বই ‘স্বপ্ন পূরণের পাঁচ’ । এই বইটি নিয়ে লেখক ও পাঠকের সাথে কথা বলেছেন আমাদের রিপোর্টার সানি তপদার।

সানি তপদারঃ ‘স্বপ্ন পূরণের পাঁচ’ বইটি কাদের জন্য উপযোগী?
রথীন্দ্রনাথ সরকারঃ ‘স্বপ্ন পূরণের পাঁচ’ বইটি সব ধরনের পাঠকদের জন্য উপযোগী একটি বই।তবে হতাশাগ্রস্থ থেকে স্বপ্নবাজ মানুষ সবার জন্য এটি একটি অনুশীলনমূলক বই হতে পারে।শিশুসুলভ মনোভাব নিয়ে বইটি পড়তে পরলে ইতিবাচক মনোভাব গড়ে উঠবে। ছাত্র জীবন থেকে শুরু করে কর্মজীবনের অনেক বাস্তব ও শিক্ষামূলক পরিস্থিতি ফুটে উঠছে এই বইটিতে।  এই বইটির মাধ্যমে বাস্তব জীবনের নির্মম সত্য গল্পের মাধ্যমে জেনে পাঠক আত্মবিশ্বাসী হয়ে উঠবেন বলে বিশ্বাস করি।

 

সানি তপদারঃ ‘স্বপ্ন পূরণের পাঁচ’ বইটি নিয়ে আপনার প্রত্যাশা কতটুকু?
রথীন্দ্রনাথ সরকারঃ প্রত্যেক লেখক স্বপ্ন দেখতেই পারেন তার বই পাঠক গ্রহন করেছেন, বেস্ট সেলার বই হয়েছে। আমিও তাই চাই তবে এই বই থেকে উপার্জিত আয় আমি নিজ প্রয়োজনে নয়, অমর একুশে গণ-গ্রান্থাগারের উন্নয়ন কাজে ব্যয় করব। এখন পর্যন্ত আমি নিশ্চয়ই প্রত্যাশার সমান সাড়া পেয়েছি। নতুন লেখকের বই সবাই এমন লাইনে দাঁড়িয়ে কেনার ঘটনা খুব একটা দেখা যায়না বললেই চলে। ধন্যবাদ ।

সানি তপদারঃ আমরা কি আশা করতে পারি, বই মেলার বেস্ট সেলার আত্ম-উন্নয়নমূলক বই হতে চলেছে ‘স্বপ্ন পূরণের পাঁচ’ ?
রথীন্দ্রনাথ সরকারঃ আশা করছি সকল পাঠকের প্রত্যাশা পূরণ করতে পারবে ‘স্বপ্ন পূরণের পাঁচ’।
শুধু লেখক নয়, কথা হল বইটি কিনতে লাইনে দাঁড়ানো আগ্রহী সাধারণ মানুষের সাথে। বইটি হাতে পেয়ে আলহুদা জাহান সায়মন বলেন- এবারের বই মেলায় ‘স্বপ্ন পূরণের পাঁচ’ বেস্ট সেলার বই হবে ইনশাআল্লাহ্‌। সুজাত, মাসাব, অভি, লিমনসহ আর অনেকেই বইটি হাতে নিয়ে তাদের প্রত্যাশা পূরণের কথা জানান।
আত্ম-উন্নয়নমূলক বই ‘স্বপ্ন পূরণের পাঁচ’ পাওয়া যাবে অমর একুশে গ্রন্থমেলায়, ঘুরে দেখুন ৭ নম্বর সময় প্রকাশনের প্যাভিলিয়ন । এ ছাড়াও ঘরে বসে বইটি পেতে ভিজিট করুন www.rokomari.com অথবা ফোন করুন ১৬২৯৭ এই নম্বরে।নিজেকে জানার চেষ্টা করলেই আপনার ভিতরের সত্যও প্রকাশিত হবে। স্বপ্নগুলো সত্যি হয়ে উঠবে, আপনার প্রতিটি পদক্ষেপের মাধ্যমে। “কাজ ছোট ভেবে পিছিয়ে পড়লে এক সময় দেখবেন কাজ নয়, সময়ই ছোট হয়ে গেছে । নিজেকে বিশ্বাস করতে না পারলে কিভাবে সামনে এগিয়ে যাবেন? বিশ্বাস করুন পারবেন তাহলেই পারবেন।” বিস্তারিত জানতে পড়ুন ‘স্বপ্ন পূরণের পাঁচ’ ।


প্রকাশক: www.sokalbd24.com

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।