আশুলিয়ায় “জয়যাত্রা টিভির” ১ম বর্ষপূর্তি উপলর্ক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ঃ শুক্রবার সকাল ১০ টায় আশুলিয়ায় জয়যাত্রা টিভির প্রথম বর্ষপূর্তি উপলক্ষে কেক কর্তন, আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় বার্টলার চাইনিজ রেস্টুরেন্টে আলোচনা সভা ও কেক কর্তন শেষে একটি বর্নাঢ়্য র‌্যালী বের হয়। র‌্যালীটি রেষ্টুরেন্টের সামনে থেকে আশুলিয়া প্রেসক্লাব এর সামনে এসে আবার আগের জায়গায় গিয়ে শেষ হয়।

আলোচনা সভায় বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক লায়ন মোঃ ফিরোজ কবির আকাশ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ শাহ্ আলম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর কেন্দ্রীয় কমিটির সদস্য কবির নেওয়াজ।

জয়যাত্রা টিভির আশুলিয়া থানা প্রতিনিধি শিফাত মাহমুদ ফাহিম এর আয়োজনে এবং বাংলা টিভির আশুলিয়া প্রতিনিধি খন্দকার আলমগীর হোসেন নিরব এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, দৈনিক জনতার আদালত এর বিশেষ প্রতিনিধি ও পাংশা নিউজ ২৪ এর সম্পাদক আব্দুল্লাহ আল মারুফ, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর আশুলিয়া থানা কমিটির আহ্বায়ক মোঃ ইয়াছিন, সদস্য সচিব ও চ্যানেল এস এর আশুলিয়া প্রতিনিধি মৃদুল ধর ভাবন, নতুন সময় টিভির স্টাফ রিপোর্টার রিপন প্রমুখ।

অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন এর আশুলিয়া থানা কমিটির সাধারণ সম্পাদক ও দৈনিক কালের ছবি পত্রিকার আশুলিয়া প্রতিনিধি ইউসুফ আলী খান, বিশিষ্ট ব্যবসায়ী ও তরুন সমাজ সেবক মোঃ নজরুল ইসলাম খান, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য আলী হোসেন, সাংবাদিক মানসুরা আক্তার কাকলী সহ স্থানীয় বিভিন্ন মিডিয়ার সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

এ সময় বক্তারা স্যাটেলাইট টেলিভিশন জয়যাত্রার মঙ্গল ও উন্নয়ন কামনা করে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার ও সাধারনের প্রত্যাশা পুরনে কাজ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন। আলোচনা সভা শেষে অতিথীরা জন্মদিনের কেক কেটে জয়যাত্রার সফলতা কামনা করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।