ইশ্বরদীতে উন্নয়ন মেলায় সিলিন্ডার বিস্ফোরণ, শিশুসহ আহত ৬

পাবনার ঈশ্বরদী উপজেলা পরিষদে আয়োজিত উন্নয়ন মেলার উদ্বোধনী অনুষ্ঠানে গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে শিশু শিক্ষার্থীসহ ছয়জন আহত হয়েছে। পাঁচজন বিভিন্ন বয়সের শিক্ষার্থী ও একজন গ্যাস বেলুন বিক্রেতা। বৃহস্পতিবার (৪ অক্টোবর) সকালে এ দুর্ঘটনার ঘটে।

আহত সবাইকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। পাঁচজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) জোবায়ের হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা বলেন, উন্নয়ন মেলার উদ্বোধনের সময় সেখান থেকে ৬০ গজ দূরে বেলুনে গ্যাস ভরার জন্য সিলিন্ডার রেখেছিল এক বেলুন বিক্রেতা। হঠাৎ বিকট শব্দে সিলিন্ডার বিস্ফোরিত হয়। তখন অনেকেই আতঙ্কে ছোটাছুটি শুরু হয়। এতে বেলুন বিক্রেতাসহ ছয়জন আহত হয়। দ্রুত তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) জোবায়ের হোসেন বলেন, ‘আহত সবাইকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। তাদের মধ্যে বেলুন বিক্রেতা বাপ্পীর (৪৫) বাড়ি পাবনার গোবিন্দপাড়ায়।

সারা দেশের মতোই উপজেলা প্রশাসন ঈশ্বরদী উপজেলা পরিষদের চত্বরে তিন দিনের উন্নয়ন মেলা আয়োজন করে। ঈশ্বরদীর উন্নয়ন মেলায় সরকারি ও বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের ৬২টি স্টল রয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।