উন্নত চিকিৎসার জন্য চেন্নাই গেলেন ডাকসু এজিএস

মেরুদণ্ডের উন্নত চিকিৎসার জন্য ভারতের চেন্নাইয়ের উদ্দেশে রওনা দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) এজিএস ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

এ বিষয়ে সোমবার রাতে তার ফেসবুক স্ট্যাটাসে লিখেন, ‘আগামীকাল চিকিৎসার জন্য দেশের বাইরে যাচ্ছি। অনেকদিন অসুস্থ থাকার কারণে সবার সঙ্গে ঠিকঠাক যোগাযোগ রাখতে পারিনি, অর্পিত দায়িত্ব পালন করতে পারিনি। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে থাকার সময় অনেকেই দেখা করতে চেয়েছে, নিষেধ করেছি কিংবা অসুস্থতার জন্য সবসময় হয়তো সদয় আচরণ করিনি। আমার সার্বক্ষণিক খোঁজখবর নেওয়ার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা এবং বিশেষ করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য ভালোবাসা।’

‘বঙ্গবন্ধুতনয়া দেশরত্ন শেখ হাসিনা আমার সুচিকিৎসার যাবতীয় ব্যবস্থা করেছেন, শত ব্যস্ততার মাঝেও আমার মতো একজন ক্ষুদ্র কর্মীর জন্য নির্দেশনা দিয়েছেন, তদারকি করেছেন। প্রিয় বঙ্গবন্ধুতনয়া, আপনার কাছে আমার জন্ম-জন্মান্তরের ঋণ। বঙ্গবন্ধুর আদর্শ, মুক্তিযুদ্ধের অঙ্গীকার ধারণ করে যেন জীবনের বাকি পথটুকু চলতে পারি, আপনি শুধু এই আশীর্বাদটুকু রাখবেন।’

জানা যায়, অনেকদিন ধরে মেরুদণ্ডের অসুখ নিয়ে এজিএস সাদ্দাম ঢাকা মেডিকেল কলেজে ভর্তি ছিলেন। তবে তার শারীরিক অবস্থা ভালো হলেও ডাক্তার তাকে সার্জারি করার পরামর্শ দিয়েছেন। যার কারণে ভারতের একটি হাসপাতালে তিনি সার্জারি করাবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সুচিকিৎসার যাবতীয় ব্যবস্থা গ্রহণ করেছেন বলে জানান সাদ্দাম।

প্রসঙ্গত, উন্নত চিকিৎসার জন্য ভারতের চেন্নাই যাওয়ার ফলে ২৯ অক্টোবর থেকে ১০ নভেম্বর পর্যন্ত ডাকসু কার্যক্রম থেকে ছুটি নিয়েছেন সাদ্দাম হোসেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।