কুড়িপাড়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচন জনপ্রিয়তায় শীর্ষে মনিরুজ্জামান (জামান)

স্টাফ রিপোর্টারঃ আসন্ন ৭ সেপ্টেম্বর কুড়িপাড়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটি নির্বাচনে জমে উঠেছে নির্বাচনী মাঠ। প্রার্থীরা চষেবেড়াচ্ছেন ভোটারদের বাড়ি বাড়ি। ভোটাররাও খুজছে তাদের যোগ্য প্রার্থী।
১৯৬৮ সালে প্রতিষ্ঠিত এই বিদ্যালয়ে মোট শিক্ষার্থী রয়েছেন প্রায় ১১০০ জন এবং মোট ভোটার রয়েছেন মোট ৯৯১ জন। আসন্ন এই নির্বাচনে এবার প্রতিদন্দীতা করছেন মোট ৭ জন । প্রত্যেকেই বিদ্যালয়ের উন্নয়নের জন্য বিভিন্ন ধরনের ইশতেহার ঘোষনা করেছেন।

তবে সব প্রার্থী থেকে এবার ভোটারদের জনপ্রীয়তার শীর্ষে রয়েছেন মনিরুজ্জমান (জামান)। ব্যালট নং ৪ এ এবার তিনি প্রতিদন্দীতা করছেন। বর্তমানে তিনি কুড়িপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি। কুড়িপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়টি বর্তমানে নারায়নগঞ্জ জেলায় ২য় স্থান এবং বন্দর থানায় ১ম স্থানে রয়েছে। এই বিদ্যালয়ে অবকাঠামোগত এবং শিক্ষার মান উন্নত হওয়ায় অভিভাবক দের কাছে তার জনপ্রিয়তা রয়েছে। এছাড়াও তিনি স্থানীয় বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক কর্মকান্ডের সাথে জরিত রয়েছেন। কুড়িপাড়া চৌরাস্তা সুপার মার্কেট নির্মাণে এবং কাদরিয়া কবরস্থান উন্নয়নেও তার ভূমিকা রয়েছে। সে যায়গা থেকেই এবার ভোটারদের কাছে তার গ্রহণযোগ্যতা বেশি বলে মনে করছেন সংশ্লিষ্টরা।

তিনি নির্বাচিত হলে বিদ্যালয়ের পাঠদানের অগ্রগতি এবং পড়ালেখার মান যেন মানসম্মত হয় সে বিষয়ে সার্বক্ষনিক নজর রাখবেন। পুরো বিদ্যালয় সিসি ক্যামেরার আওতায় আনবেন। শিক্ষক এবং শিক্ষার্থীদের জন্য বায়োমেট্রিক্স পদ্ধতিতে প্রবেশ এবং বাহির নিশ্চত করবেন। অভিভাবকদের সাথে শিক্ষার্থীদের শিক্ষারমান উন্নয়নের বিষয়ে নিয়মিত যোগাযোগ রাখবেন। ছাত্রীরা যেন নিরাপদে যাওয়া আসা করতে পারে সে বিষয়ে ব্যবস্থা রাখবেন।

কুড়িপাড়া উচ্চ বিদ্যালয়টি নারায়ণগঞ্জের বন্দর থানায় অবস্থিত, ১৯৬৮ সালে প্রতিষ্ঠিত হওয়া এই বিদ্যালয়টি নারায়নগঞ্জ জেলার মধ্যে একটি স্বনামধন্য বিদ্যালয় এটি। বিদ্যালয়ে শিক্ষা এবং বিদ্যালয়ের সার্বিক মান বজায় রাখতে ২০১৯ সালের সেপ্টেম্বর এর ৭(সাত) তারিখে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।