গোয়াইনঘাট প্রবাসী পরিষদের কেন্দীয় সভাপতি ও সাংগঠনিকের শপথ সম্পন্ন 

লোকমান হাফিজ (সিলেট বিভাগীয় প্রতিনিধি) : সোমবার বিকালে গোয়াইনঘাটের সর্ববৃহৎ প্রবাসী সামাজিক সংগঠন গোয়াইনঘাট প্রবাসী সমাজকল্যান পরিষদের কেন্দ্রীয় সভাপতি পদে ও সাংগঠনিক পদে শপথ গ্রহন অনুষ্ঠিত হয়। লন্ডনের এক অভিজাত রেস্তুরায় প্রবাসী পরিষদের প্রধান নির্বাচন কমিশনার সাবেক সেনা কর্মকর্তা জনাব মুহাম্মদ ইউসুফ সাহেব কেন্দ্রীয় সভাপতি আব্দুল মুবিন এবং কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জাকারিয়া আহমেদ পারভেজ কে শপথ বাক্য পাঠ করান।

 

অনুষ্টান পরিচালনা করেন যুক্তরাজ্য শাখার সদস্য সচিব জনাব মিসবাহ উদ্দীন।

সেখানে উপস্থিত ছিলেন যুক্তরাজ্যে বসবাসরতো বাংললাদেশি প্রবাসী বৃন্দ।

 

কেন্দ্রীয় সভাপতি ধন্যবাদ জানিয়েছেন সংগটনের কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলী নিয়ে গঠিত নির্বাচন কমিশনার বৃন্দকে। তিনি বলেন, যারা অত্যন্ত পরিশ্রম করে নিজের টাকা পয়সা মুল্যবান সময় দিয়ে সংগঠনের নির্বাচন পরিচালনা করেছেন এবং আহবায়ক কমিঠির সদস্যদের কেও।

উনারা ও সমানভাবে কষ্ট করেছেন। এবং যাহারা নির্বাচনে প্রার্থী হয়েছেন তাহারা সবাই যোগ্যতা সম্পন্ন হওয়ার পরেও ছাড় দিয়েছেন সংগঠনের সুন্দরের জন্য বিশেষ করে সংগঠনের প্রতিষ্ঠাতা সাবেক সেক্রেটারী জেনারেল জনাব নাসীর ও সাবেক সংগঠনিক সম্পাদক সপ্নদ্রষ্টা জনাব আমির উদ্দীন সহ সংশ্লিষ্ট সবাইকে।

 

কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্যদের কে। প্রত্যেক দেশের উপদেষ্টাবৃন্দকে এবং প্রত্যেক দেশীয় কমিটি এবং সব সদস্য ও গোয়াইনঘাটের প্রত্যেক প্রবাসীবৃন্দকে . এবার আমার ইচ্ছা ছিলোনা নির্বাচনে প্রার্থী হই তারপর ও সবার চাওয়াতে প্রার্থী হতে হয়েছিলো। সবার কাছে দোয়া চাই , আল্লাহ যেনো আমাকে এবং আমার কমিটিকে সঠিকভাবে দায়ীত্ব পালন করার তৌফিক দেন এবং আমাদের দ্বারা সব প্রবাসী সহ আমাদের এলাকার উন্নয়ন ও মানবতার কল্যান করতে পারি।

আমিন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!