জাতীয় কার্যনির্বাহী পরিষদের পক্ষ থেকে “দশমিনা উপজেলা” কমিটির সকলকে নাহিদ হাসান এর শুভেচ্ছা

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশন (বি.আ.ই.এ) বরিশাল জোনের পটুয়াখালী জেলার আওতাধীন আহ্বায়ক কমিটি কতৃক অনুমোদিত দশমিনা উপজেলার চূড়ান্ত কমিটি ঘোষণা করা হয়েছে।

জেলা আহ্বায়ক কমিটির আহ্বায়ক জনাব রিয়াজুর ইসলাম, সদস্য সচিব জনাব কাওছার হোসেন এবং বরিশাল জোন সমন্বয়ক ও জাতীয় কার্যনির্বাহী কমিটির সদস্য জনাব রেদোয়ান আসিফ এর স্বাক্ষরিত এক নোটিশে এই কমিটির অনুমোদন দেয়া হয়।

উক্ত কমিটিতে মোঃ মনিরুল ইসলাম কে সভাপতি, মোঃ ইমদাদুল হক সৈকত কে সাধারণ সম্পাদক, মোঃ নাজমুল ইসলাম কে সিনিয়র সহ-সভাপতি এবং মোঃ ইমাম হোসেন কে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

১ বছর মেয়াদি উক্ত কমিটির সদস্যদের সংগঠনের মূলনীতি অনুসারে কাজ করার নির্দেশনা দেয়া হয়েছে।

বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ারিং এসোসিয়েশন বি.আই.ই.এ জাতীয় কার্যনির্বাহী পরিষদের পক্ষ থেকে নবনির্বাচিত “দশমিনা উপজেলা” কমিটির সকলকে শুসংগঠিত ভাবে ইঞ্জিনিয়ারদের কল্যাণে কাজ করতে ও সাংগঠনিক পারদর্শিতা মাধ্যমে নবনির্বাচিত সভাপতি মোঃমনিরুল ইসলাম ও সাধারন সম্পাদক মোঃ ইমদাদুল হক সৈকত সহ সকল সম্মানিত সদস্যদের সফলতা কামনা করেন জাতীয় কার্য নির্বাহী পরিষদের-নির্বাহী সদস্য মোঃনাহিদ হাসান মিয়াদ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।