পানাম সিটি পরিচ্ছন্ন করলো বিডি ক্লিন নারায়ণগঞ্জ ও ব্লাড ফর নারায়ণগঞ্জ

পানাম সিটি পরিচ্ছন্ন করলো বিডি ক্লিন নারায়ণগঞ্জ ও ব্লাড ফর নারায়ণগঞ্জ,

সকাল বিডি:পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে এই স্লোগানে গত সোমবার বিডি ক্লিন নারায়ণগঞ্জ ও ব্লাড ফর নারায়ণগঞ্জ এর যৌথ উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান করে।

অতিথি হিসাবে উপস্হিত থাকেন সোনারগাঁ উপজেলা নির্বাহী মো: শাহীনুর ইসলাম। প্রথমে অতিথি কে বিডি ক্লিনের টি-শার্ট দিয়ে বরণ করে নেয় বিডি ক্লিন নারায়ণগঞ্জ এর মনিটর ১ম মিমরাজ হোসেন রাহুল,গালিব ও ব্লাড ফর নারায়ণগঞ্জ এর প্রতিষ্ঠাতা পলাশ চৌধুরী ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সাইফ।

তারপর অতিথি বক্তব্য মো:শাহীনুর ইসলাম,উপজেলা নির্বাহী অফিসার সোনারগাঁ বলেন “ছাত্রজীবন হলো বীজবপনের সময় “তোমাদের ছাত্রজীবনে এই উদ্যোগ কে সোনারগাঁ উপজেলা প্রশাসনের পক্ষে থেকে সাধুবাদ জানাই।

তারপর জাতীয় সজ্ঞীত সম্মিলিত কন্ঠে গেয়ে অতিথি জনাব মো :শাহীনুর ইসলাম শপথ বাক্য পাঠ করেন। অতিথি নিজে পানাম সিটিতে ঝাড়ু দিয়ে কার্যক্রম শুরু করেন। মোট ৬০ জন সদস্য ৬ টি ভাগে ভাগ করে কার্যক্রম করেন।

বিডি ক্লিন নারায়ণগঞ্জের সমন্বয়কারী এস এম বিজয়ের সঞ্চলনায় উপস্থিত ছিলেন, ব্লাড ফর নারায়ণগঞ্জের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ পলাশ চৌধুরী, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সাঈফ, সাংগঠনিক সম্পাদক অমিত হাসান, বিডি ক্লিন এর ১ ম মনিটর মিমরাজ হোসেন রাহুলসহ দুই সংগঠন থেকে অনামিকা, চাঁদনি, স্বপ্না আক্তার, রুবায়েত আহম্মেদ ফয়সাল, সাইফুল ইসলাম, শফিকুল আকন্দ, মোঃ রাসেল, শেখ শরীফ, রুহুল আমিন, রিফাত, রোমান, নেওয়াজ, তানভীর, হাছিব, ফাহিম মাহমুদ, ফরহাদ, সাইফুল, অমিত-হাসান, সোহাগ, শান্ত, মাহদী, মোশারফ, শাহ্ আলম, আমানুর রহমান, মহসিন, তারেক, নাদিম, আবু সাঈদ সেলিম, ফাতেমা আক্তার, কামরুল নাদিম, সীমান্ত, প্রিন্স নজরুল, ইমরান হোসেন রনি, শাহ্ গালিব, আলী মিশাদ, লামিয়া, মিনাল, নিলয় সাহা, সাব্বির হাসান, আসিফ, হৃদয়, ফাহিম, আয়েশা সিদ্দীকা, খাইরুল, সাফা, তানভীর, মারুফ, হাসান, রোমানা, নিলয়, মাহাবুব, রনি, নাজমুলসহ ৬০ জন সদস্য। পরে সদস্যরা খুব উজ্জীবিত ভাবে পুরো পানাম নগর পরিচ্ছন্ন করে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।