ভাষা শহীদের প্রতি শ্রদ্ধা জানালেন বিডি ক্লিন নারায়ণগঞ্জ

এম এইচ রাহুলঃ পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে এই স্লোগানে বিডি ক্লিন নারায়ণগঞ্জ ১৯৫২ সালের ভাষা শহীদের গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেছে।এই উপলক্ষে চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্প অর্পন করে সকাল ৯ ঘটিকায়।

বৃহস্পতিবার ২১ শে ফেব্রুয়ারী সকাল ৮ঘটিকায় সমন্বয়কারী এস এম বিজয়ের তত্বাবধানে চাষাড়া বালুরমাঠ থেকে এক র‍্যালী বের করে বিডি ক্লিন নারায়ণগঞ্জ শহীদ মিনার পযর্ন্ত।এই সময় উপস্হিত ছিলো বিডি ক্লিন নারায়ণগঞ্জ এর মনিটর-১ মিমরাজ হোসেন রাহুল,মনিটর-২মনিকা মনি,মনিটর-৩জামান হোসেন রিদয়,মনিটর-৪অপু রায়হান, মনিটর-৮অনামিকা,সিনিয়র সদস্য সাইফুল ইমন,সাইদ সেলিম,নজরুল ইসলাম প্রিন্স,স্বপ্না,গালিব,তৌকির,মেহেদী ইমন, মিমসহ মোট ৪০ জন সদস্য।

শহীদ মিনারে বিডি ক্লিন নারায়ণগঞ্জ এর সদস্যরা কিছু সময় থেকে পথচারীদের সচেতন করে।তার বিডি ক্লিন নারায়ণগঞ্জ এর ৩ সদস্য জন্মদিন পালন করে।

বিডি ক্লিন নারায়ণগঞ্জ এর সমন্বয়কারী এস এম বিজয়ের সাথে কথা বলে জানা যায় যে, বিডি ক্লিন নারায়ণগঞ্জ এর উদেশ্য নারায়ণগঞ্জ কে একটি পরিচ্ছন্ন নগর হিসাবে গড়ে তোলা।আমরা ২০২১ সালকে একটি পরিচ্ছন্ন রাষ্ট্র হিসাবে গড়ে তুলে আমরা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন করবো।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।