সোনারগাঁয়ে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রিপন’র রোগমুক্তির জন্য দোয়া মাহফিল

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মোঃ কামরুল হাসান রিপন। তিনি করোনা চলাকালিন সময়ে বিভিন্ন কার্যক্রমে অংশগ্রহণ ও মানব সেবা করতে গিয়ে তিনি দ্বিতীয়বার করোনায় ভাইরাসে আক্রান্ত হোন।

তার অসুস্থতায় শোকের ছায়া নেমে এসেছে। তার সুস্থতার জন্য,প্রতিটি স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসায় ও বিভিন্ন অঙ্গ সংগঠন তার রোগমুক্তির জন্য দোয়া ও মাহফিলের আয়োজন করা হচ্ছে প্রতিদিন ।

বাংলাদেশ ছাত্রলীগ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের অন্যতম নেতা মেহেদি হাসান স্বপন এর নির্দেশে মোঃ কামরুল হাসান রিপন এর রোগমুক্তির জন্য এতিমখানা মাদ্রাসায় মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্মসাধারণ সম্পাদক ও সনমান্দী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি মোঃ শাহাবুদ্দিন সরকার, আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃজসিম প্রদান, ছাত্রলীগ নেতা ও নারায়ণগঞ্জ জেলার শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এর সাবেক সাংগঠনিক সম্পাদক আবু কাউসার আহমেদ,আওয়ামী লীগ নেতা মোঃ বারেক, মোঃ ইসলাম, মানিক,ছাত্রলীগ নেতা ইমন প্রমুখ।

মোনাজাত পরিচালনা করেন অত্র মাদ্রাসার প্রিন্সিপাল।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!