স্বাস্হ্যবিধি মেনে ঈদুল ফিতর উদযাপন করতে সকলকে সুমনের অনুরোধ

সনমান্দী তথা সমগ্র সোনারগাঁবাসীর প্রতি পবিত্র ঈদ-উল-ফিতরের আগাম অফুরন্ত শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন সনমান্দী ইউনিয়নের ৪নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃসুমন ।

ঈদুল ফিতর উপলক্ষ্যে গণমাধ্যমকে দেয়া এক শুভেচ্ছা বিবৃতিতে তিনি জানান ‘সনমান্দী তথা সমগ্র সোনারগাঁওয়ের সর্বস্তরের সকলকে, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সকল নেতা-কর্মীদেরকে এবং সমগ্র মুসলিম উম্মাহর প্রতি ঈদ-উল-ফিতরের আগাম অফুরন্ত শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। ঈদ ভ্রাতৃত্ববোধ শিক্ষা দেয় ও ধনী-গরীবের ভেদাভেদ ভুলে সবাইকে আনন্দের এক সূতায় বেঁধে দেয়। হিংসা বিদ্বেষ ও ধনী-গরীবের ভেদাভেদ ভুলে সবাই নিরাপদে ও সুস্থ্যতার সহিত ঈদ উদযাপন করবে বলে আমরা দোয়া কামনা করছি। আসুন আমরা বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণীত হয়ে ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মাদক ও সন্ত্রাস মুক্ত একটি সুন্দর ও পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ে তোলার বিষয়ে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করি।

তার পাশাপাশি করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকার নির্দেশিত যথাযথ স্বাস্থ্যবিধি সবাই মেনে চলুন ও নিরাপদ দূরত্ব বজায় রাখুন। আসুন সকলে সতর্ক থাকি এবং বেশী বেশী আল্লাহর কাছে দোয়া চাই যাতে আল্লাহ আমাদেরকে এই গজব থেকে মুক্তি দেন’।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!