২১ আগস্ট গ্রেনেড হামলায় শহীদদের প্রতি মোঃজাফর ইকবালের গভীর শ্রদ্ধা

নিউজ ডেস্ক: শোকাবহ ২১শে আগস্ট। এই দিনে বাংলাদেশকে নেতৃত্বশূণ্য করতে আরেকটি ঘৃণিত হামলা চালানো হয়। সেদিন গ্রেনেড হামলা করে ২৪ জন নেতা-কর্মীর জীবন কেড়ে নেয়া হয়। এ দিবসটি কলংকের, শোকের ও বেদনার।

এ শোক দিবস উপলক্ষে চৌদ্দগ্রাম উপজেলা কনকাপৈত ইউনিয়ন পরিষদের মানবিক চেয়ারম্যান ও বাংলাদেশর বৃহত্তর শিল্প প্রতিষ্ঠান আল- মোস্তফা গ্রুপের পরিচালক মোঃ জাফর ইকবাল এক বিবৃতিতে জানানঃ-
‘২১ আগস্ট বাংলাদেশের ইতিহাসে এক কলংকজনক দিন। সেদিন ঢাকার বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের চলমান সভায় গ্রেনেড হামলা করে আমাদের প্রিয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার পরিকল্পনা করা হয়েছিল। সেই ভয়ানক গ্রেনেড হামলায় জননেত্রী শেখ হাসিনা বেঁচে গেলেও সেদিন ২৪টি তাজা প্রাণ ঝড়ে পড়ে। ঘাতকদের বোমার আঘাতে সেদিন মহিলা আ’লীগের সভানেত্রী ও সাবেক রাষ্ট্রপতি জিল্লুর রহমানের সহধর্মীনি আইভী রহমান সহ আ’লীগের বিভিন্ন পর্যায়ের মোট ২৪ জন নেতা কর্মী নিহত ও পাঁচ শতাধীক নেতা-কর্মী আহত হন।

গ্রেনেড হামলায় নিহত শহীদদের শাহাদাৎ বার্ষিকীতে আমি সরকারের কাছে জোড়ালো অনুরোধ রাখব, এ নৃশংস হত্যাকান্ডের সাথে জড়িতদেরকে কঠিন শাস্তি দিয়ে জাতিকে কলংকমুক্ত করা হোক।

এই শোকের মাসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর পরিবারের সকল শহীদ সদস্য ও ২০০৪ সালের ২১ আগস্টে গ্রেনেড হামলায় নিহত সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করছি’।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!