কখনোই মাদকের সাথে জড়িত ছিলাম না, আমার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছেঃ ছাত্রদল নেতা রিপন শিকদার

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রিপন শিকদার নামে একজন ব্যবসায়ী ও রাজনীতিবিদের বিরুদ্ধে একটি কুচক্রী মহল মিথ্যে তথ্যদিয়ে গণমাধ্যম কর্মীদের ভুল বুঝিয়ে অনলাইন পোর্টালের মাধ্যমে মাদকব্যবসায়ী বলে অপপ্রচার চালানোর অভিযোগ উঠেছে।

 

স্থানীয় রাজনৈতিক নেতা ও সচেতন মহল বলছে,রিপন শিকদার উপজেলার সাদিপুর ইউনিয়নের সাদিপুর গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে।তারা বলেন, রিপন শিকদার বিএনপির রাজনীতি করে একথা সত্যি, তবে সে একজন শিক্ষিত ছেলে,আমাদের জানামতে সে বিভিন্ন মালামাল স্টক রেখে সম্পুর্ন বৈধভাবে ব্যবসা করে আসছে।তার বিরুদ্ধে অনলাইন পত্রিকায় মাদকব্যবসায়ী বলে যে অপপ্রচার চালানো হচ্ছে আমরা তার প্রতিবাদ ও নিন্দা জানাই।

 

সাদিপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক হাজী সেলিম সরকার জানান,ছাত্রদল নেতা রিপন শিকদার একজন ব্যবসায়ী ও ভাল মানুষ,তার বিরুদ্ধে মিথ্যে অপপ্রচারের তীব্র প্রতিবাদ জানাই।

 

এব্যপারে মিথ্যে অপবাধের বোঝা কাঁধে নিয়ে ভারাক্রান্ত মনে ছাত্রদল নেতা রিপন শিকদার বলেন,আমি কালো মানুষ আমাকে কালো বললে কোন দুঃখ থাকবেনা কিন্তু আমার জীবনে আমি মাদক কেন আল্লাহর রহমতে কোন খারাপ কাজের সাথেও লিপ্ত ছিলাম না। তিনি বলেন, বিএনপির রাজনীতি করার অপরাধে মামলা হামলায় জর্জরিত হয়ে সরকার দলের সাথে পাল্লা দিয়ে বাড়িতে থাকতেই হিমশিম খেতে হচ্ছে, এর উপরে মাদক ব্যবসা করি এটা সম্পুর্ন মিথ্যে বানোয়াট।

 

তিনি আরো বলেন, সোনারগাঁয়ে সকল সাংবাদিকদের আমি শ্রদ্ধা করি, বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সোনারগাঁয়ের সাংবাদিকদের কোন বিকল্প নেই তবে সংবাদ প্রকাশের আগে একটা মানুষের ভালোমন্দ যাচাই না করে যারা সংবাদ প্রকাশ করে তাদের কে আর কি বলবো?

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।