গহীন পাহাড়ে শীতার্তদের পাশে স্বপ্নযাত্রী ফাউন্ডেশন

পাহাড়ে ঘুড়তে অনেকে যান, কিন্তু অসহায় পাহাড়ীদের কথা কতজন চিন্তা করেন! পাহাড়ে কি পরিমান শীত পড়ছে তা হয়ত আমি আপনি কল্পনাও করতে পারিনা। আমরা হয়ত অনেকে জানিনা এখানে এমন অনেক অসহায় আছেন যারা শীতের কাপড় দূরের কথা পরনের কাপড় ক্রয় করার সামর্থ রাখেননা।

বান্দরবান সদর থেকে ১৩৫কিঃমি গহীনে শীতবস্ত্র বিতরণ করেছেন মানবতাবাদী সংগঠন স্বপ্নযাত্রী ফাউন্ডেশন। এই এলাকায় প্রথমবারের মত কোন সামাজিক সংগঠনের আগমন ও বাঙ্গালীর মহতী কার্যক্রম দেখে এলাবাসী অবাক, বিস্মিত ও কৃতজ্ঞ।

থানচি উপজেলা থেকে ৯ঘন্টা পায়ে হেটে মাথায় কম্বল নিয়ে দূর্গম পথে ছুটে যান সাগলাইন পাড়া, অঙ্গলা পাড়া, অঙ্গলা পুরাতন পাড়া এবং ৬ঘন্টা পায়ে হেটে দলিয়ান পাড়ার প্রবীন, শিশু এবং অসহায়দের মাঝে শীতের উষ্ণতার শুভেচ্ছা উপহার তুলে দেন।

স্বপ্নযাত্রী ফাউন্ডেশন চট্টগ্রাম মহানগরের সাধারন সম্পাদক ওমর হোসাইন, এর সাথে উক্ত টিমে ছিলেন পাহাড়ীদের পরম বন্ধু নাহিদ ভাই, মন্ডল ভাই, ফারুখ ভাই এবং সুজন ভাই।

উল্লেখ্য ইতোমধ্যে মানবতাবাদী এই সংগঠন চট্টগ্রামের প্রত্যন্ত এলাকা ছাড়াও কুড়িগ্রাম, রংপুর, রাঙামাটি, সিলেটের চা শ্রমিক এবং টেকনাফের রোহিঙ্গাদের মাঝে ত্রান ও শীতবস্ত্র বিতরণ করে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।