সবাইকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন ঢাবি উপাচার্য

ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান খ্রিষ্টীয় নববর্ষ-২০২০ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারীসহ দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

শুভেচ্ছা বাণীতে উপাচার্য দেশবাসীর সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বাংলাদেশ শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, ব্যবসা, বাণিজ্য, অর্থনীতিসহ বিভিন্ন ক্ষেত্রে অসাধারণ অগ্রগতি অর্জন করেছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার পথে এগিয়ে চলেছে দেশ। সাফল্য, উন্নয়ন ও অগ্রগতির এই ধারা নতুন বছরেও অব্যাহত থাকবে বলে তিনি আশা প্রকাশ করেন।

শিক্ষা ও গবেষণার মানোন্নয়ন, আন্তর্জাতিক র‍্যাংকিংয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবস্থানের উন্নয়ন এবং শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রাখার ক্ষেত্রে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন উপাচার্য।

নতুন বছরে নতুন সম্ভাবনার পথে বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নেওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে উপাচার্য বলেন, মুজিববর্ষ উদযাপন উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এসব কর্মসূচি বাস্তবায়নে স্ব স্ব অবস্থান থেকে কাজ করার জন্য তিনি বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক-শিক্ষার্থীসহ সংশ্লিষ্ট সকলের প্রতি অনুরোধও জানান।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।