অানসার ভিডিপি, (১৫ ও ১৭ নং ওয়ার্ড), সদর, নারায়ণগঞ্জ এর উদ্যোগে পালিত হলো ‘বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদানে উদ্বুদ্ধকরণ কর্মসূচী-০১’

নিজস্ব প্রতিবেদকঃ

অানসার ভিডিপি, (১৫ ও ১৭ নং ওয়ার্ড), সদর, নারায়ণগঞ্জ এর উদ্যোগে অাজ নারায়ণগঞ্জ কেন্দ্রীয় খেয়া ঘাট সংলগ্ন পালিত হলো ‘বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ও রক্তদানে উদ্বুদ্ধকরণ কর্মসূচী-০১’। কর্মসূচিটির শুভ উদ্বোধন ঘোষনা করেন নারায়ণগঞ্জ সদর থানার এসিল্যান্ড জনাবা রোমানা অাক্তার ও ১৭নং ওয়ার্ড কাউন্সিলর অাব্দুল করিম বাবু। সকাল ১০টা থেকে বিরতিহীনভাবে বিকেল ০৪টা পর্যন্ত উক্ত কর্মসূচী চলে। এসিল্যান্ড জনাবা রোমানা অাক্তার তার স্মৃতিচারণে তিনি শিক্ষাজীবনে একজন সুপার ডোনার হিসেবে ছিলেন। এখনও তিনি নিয়মিত রক্তদানে অাগ্রহী এবং তার পরিবারসহ সবাই সবসময় এ ধরনের মহতী কাজের পাশে অাছে বলে জানান। নাসিক ১৭নং ওয়ার্ড কাউন্সিলর জনাব অাব্দুল করিম বাবু বলেন, তিনি একজন জনপ্রতিনিধি হিসেবে নয় একজন মানুষ হিসেবে সবসময় মানুষের পাশে ভালো কাজে এগিয়ে অাসবেন এবং অানসার ভিডিপির ১৭নং ওয়ার্ড দলনেতা মোহাম্মদ নাহিদ সহ সকল স্বেচ্ছাসেবীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এমন একটি উদ্যোগ নেয়ার জন্য।
কমর্সূচিটিতে কারিগরি সহায়তায় ছিল নারায়ণগঞ্জ ব্লাড ডোনেশন গ্রুপ। নারায়ণগঞ্জ ব্লাড ডোনেশন গ্রুপের সভাপতি মোঃ রাকিব হোসেন বলেন, রক্তদান মহত একটি কাজ। এ কাজে সবসময় সকলকে পাশে চাই। প্রতিদিন গড়ে ২৫-৩০ ব্যাগ তাদের সংগঠন থেকেই তারা সরবরাহ করে থাকেন।
এছাড়াও স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের সভাপতি সাইদ সেলিম(নারায়ণগঞ্জ শাখা),
সীমান্ত-
আদর্শ রক্তদান সংস্থা(মুন্সিগঞ্জ), অাদনান অাবিদ (সভাপতি) মুন্সিগঞ্জ রক্তদান সংস্থা, সাদেক (সদস্য) প্রদিপ শিখা সহ স্বেচ্ছাসেবী সংস্থার সাথে জড়িত ব্যক্তিরাও সমবেত হয়েছিলেন এ কর্মসূচিকে সফল করতে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।