এমপি খোকার করোনা ভ্যাক্সিন গ্রহন

সকালবিডি টুয়েন্টিফোর ডটকমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রদেয় সময়ের শ্রেষ্ঠ উপহার COVID-19 এর টিকা গ্রহণ করেন সম্মুখ করোনা যোদ্ধা নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারী) সকাল ১১টায় তিনি সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ভ্যাকসিন ক্যাম্প থেকে করোনা ভ্যাকসিন গ্রহণ করেন।

উল্লেখ্য যে, করোনা কালীন সময় সোনারগাঁওয়ের জনসাধারণের সেবায় মানবিক এমপি হিসেবে খ্যাতি লাভ করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এমপি লিয়াকত হোসেন খোকা। করোনায় মৃত ব্যক্তিদের লাশ দাফন কাফনের ব্যবস্থা করতে আমরা করোনা যোদ্ধা নামে টিম গঠন করে তিনি সারাদেশে আলোচিত ও প্রশংসিত হোন। এছাড়া সোনারগাঁও থেকে করোনা পরবর্তী পরিস্থিতি কাটিয়ে উঠতে কাজ করছেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় মহিলা সংস্থার সোনারগাঁ উপজেলা শাখার চেয়ারম্যান, আসন্ন পৌর নির্বাচনে মেয়র পদপ্রার্থী ডালিয়া লিয়াকত, সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: পলাশ কুমার সাহা।

উল্লেখ্য যে, সোনারগাঁয়ে সোনারগাঁয়ের জন্য বর্তমানে বরাদ্দকৃত ১৭,০৮০ ডোজ ভ্যাকসিন আমরা বুঝে পেয়েছে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার এবং মোট ২টি বুথে ও ১টি টিকাদান কেন্দ্রে করোনা ভ্যাকসিন প্রদান কার্যক্রম চলছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।