স্বপ্নের বাবুরাইল এর উদ্যোগে ‘বিনামূল্যে চক্ষু পরীক্ষা ও ছানী রোগী বাছাই কার্যক্রম’ অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ সদর উপজেলার ১নং বাবুরাইল শেষ মাথায় ‘স্বপ্নের বাবুরাইল’ স্বেচ্ছাসেবী সংগঠন এর উদ্যোগে ও ‘নারায়ণগঞ্জ চক্ষু হাসপাতাল’ এর সহযোগিতায় ‘বিনামূল্যে চক্ষু পরীক্ষা ও ছানী রোগী বাছাই কার্যক্রম’ অনুষ্ঠিত হয়েছে।

এসময় প্রায় ৩০০ রোগীকে সকাল ০৯টা থেকে বিকেল ৪টা পযন্ত তারা সেবা প্রদান করে থাকেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবক জনাব মোঃ রিয়াদ হাসান। “স্বপ্নের বাবুরাইল যেনো সবসময় মানুষের ভালো কাজে সবসময় পাশে থাকে ও মন্দ কাজকে নিরুৎসাহিত করে এবং স্বপ্নের বাবুরাইলের সকল ভালো কাজের সাথে তিনি পাশে থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।”

এছাড়াও উপস্থিত ছিলেন, আলহাজ্ব এম. এ. লতিফ (বি.এ), মোঃ শুক্কুর, মোশাররফ হোসেন মাখন, মোঃ আজমল হোসেন, মোঃ আবুল হোসেন, মেহেদি হাসান লিটন, মোঃ জাহাঙ্গীর আলম, হাজী মোঃ তোফাজ্জল হোসেন ও এলাকার গন্যমান্য ব্যক্তিবগ।

চক্ষু পরীক্ষা করতে আসা সত্তোর্দ্ধ বয়সী ছানী অপারেশনের রোগী সাফিয়া বলেন, “আসলে এরকম একটি আয়োজন সত্যিই অনেক ভালো অইছে। আমাগো মতো গরীব মানুষের লেইগা ডাক্তার খরচ দিয়া অপারেশন করানোর মতো সামর্থ্য নাই। দোয়া করি সকলের লেইগা যারা এটা করছেন।” তাছাড়াও সংগঠনের পক্ষে উপস্থিত ছিলেন স্বপ্নের বাবুরাইল এর সকল সদস্যবৃন্দ গণ এবং অনুষ্ঠানটি পরিচালনা করেছে স্বপ্নের বাবুরাইল এর স্থায়ী কমিটির সদস্যবৃন্দ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।