আড়ং এ দ্বিগুণ দামে পণ্য বিক্রি উত্তরা শাখা এক দিনের জন্য বন্ধ

রাজধানীর উত্তরা শাখার আড়ংয়ে অভিযান চালিয়েছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এ সময় দ্বিগুণ দামে পণ্য বিক্রির অভিযোগের প্রমাণ পেয়ে ওই শাখাটি এক দিনের জন্য বন্ধ করে দেওয়া হয়েছে।একই সঙ্গে ৪ লাখ ৫০ হাজার টাকা জরিমানাও করেছেন ভোক্তার ভ্রাম্যমাণ আদালত।

আজ সোমবার দুপুরে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপ-পরিচালক মঞ্জুর শাহরিয়ারের তত্ত্বাবধানে অভিযানটি পরিচালিত হয়।

অভিযানের বিষয়ে মঞ্জুর শাহরিয়ার সকাল বিডি২৪  অনলাইনকে বলেন, একজন গ্রাহকের অভিযোগের পরিপ্রেক্ষিতে আজ সরেজমিনে আড়ংয়ে অভিযান চালানো হয়। এ সময় দ্বিগুণ দামে পণ্য বিক্রির অভিযোগটির প্রমাণ পাওয়া গেছে। এরপর ভোক্তা অধিকার আইন অনুযায়ী, তাদের ৪ লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

মঞ্জুর শাহরিয়ার আরও বলেন, আড়ংয়ের উত্তরার এই শাখাটি আজ এক দিনের জন্য বন্ধ করে দেওয়া হয়েছে। অভিযানকালে এপিবিএন’র পুলিশ সদস্যসহ আইনশৃখ্লা বাহিনীর সদস্যরা সহোযোগিতা করেছেন।

 

সাধারণ জনগণ এবং ভোক্তাদের একটাই দাবি এ ধরনের নামিদামি কোম্পানির যদি তাদের সাথে প্রতারণা করে তাহলে  কোথায় যাবে সরকারের এদিকে কঠিন নজরদারি রাখার আহ্বান জানিয়েছে সাধারণ জনগণ এবং আইন-শৃঙ্খলা বাহিনীর কেউ জানিয়েছে আহ্বান।

এ ধরনের কোম্পানি কে নিষিদ্ধ ঘোষণা করা হলে অন্য কেউ আর এখানে কাজ করার সুযোগ পাবে না বলে জানিয়েছেন একজন সাধারণ ভোক্তা

 

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!