আড়াইহাজারে দুর্বৃত্তরা ড্রাম-ট্রাক, বেকু পুড়িয়ে পালিয়েছে

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জের আড়াইহাজারে রাতের আধারে দুটি ড্রাম ট্রাক ও একটি বেকুতে অগ্নি সংযোগ করে পুড়িয়ে দিল দুবৃত্তরা। সোমবার দিবাগত রাত অনুমান ৯টার দিকে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের ছোট ফাউসা এলাকার জি এন ডি ইট ভাটার কাছে পাকা রাস্থায় এ ঘটনা ঘটে। জানা যায়, মেসার্স সাগর বির্ল্ডাসের দুটি ড্রাম ট্রাক রেজিঃ নং ঢাকা মেট্রো ট-১৫-৫১২২ ও ঢাকা মেট্রো-ট- ২২-৭১২৪ যোগে ফতেপুর ইউনিয়নের অন্তর্গত মার্কাস মসজিদ সংলগ্ন পাকা রাস্তার নির্মাণ কাজের বালু আনার জন্য মদনপুর যাচ্ছিল।

এ সময় ট্রাক দুটি ইট ভাটার কাছে পৌঁছা মাত্রই পরিকল্পিতভাবে ছোট ফাউসা এলাকার রকিব, মতিউর রহমান, মাহফুজ, কামাল, জহিরুল, পিয়ার সহ আরো ২০/৩০ জন অজ্ঞাত দুবৃত্তরা ড্রাম ট্রাকের গতিরোধ করে। পরে ট্রাকের দুই ড্রাইভার শামীম (৩৫) ও মের্শেদুল (৩২) কে ট্রাক থেকে নামিয়ে তাদের পিটেয়ে গুরতর আহত করে দুবৃত্তরা দুটি ট্রাকে অগ্নি সংযোগ করে। এ সময় রাস্তার পাশেই অবস্থান করা আরেকটি ব্যকুতে ও তারা অগ্নি সংযোগ করিয়া ড্রাইভারদের ভয়-ভিতি দেখিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন।

খবর পেয়ে আড়াইহাজার ফায়ার ষ্টেশনের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে সক্ষম হন। আহত দুই ড্রাইভারকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে চিকিৎসা করানো হয়। এ ব্যপারে ওই রাতেই মেসার্স সাগর বিল্ডার্সের সাইড ইঞ্জিনিয়ার রফিকুল ইসলাম বাদী হয়ে ৫ জনকে নামীয় ও ২০/৩০ জনকে অজ্ঞাত আসামী করে আড়াইহাজার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
আড়াইহাজার থানার (ওসি তদন্ত) সুরুজ উদ্দিন আহমেদ অভিযোগ প্রাপ্তির কথা স্বিকার করে বলেন, ঘটনাস্থল পুলিশ পরিদর্শণ করেছে আইনি প্রক্রিয়া চলছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!