কাঁচপুরে হাইওয়ে পুলিশের উদ্যােগে চারশত অবৈধ দোকান পাট ও স্থাপনা উচ্ছেদ

কাঁচপুরে হাইওয়ে পুলিশের উদ্যােগে চারশত দোকান পাট ও অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করেন কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির।

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কাঁচপুর হাইওয়ে থানার পুলিশের উদ্যােগে কাঁচপুরে চারশত অবৈধ স্হাপনা দোকাপাট উচ্ছেদ অভিযান পরিচালনা করেন কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির।

রবিবার সকাল ১১টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত উচ্ছেদ অভিযান চালিয়ে যান। কাঁচপুর হাইওয়ে রাস্তার পাশে দীর্ঘদিন যাবৎ অবৈধ ভাবে দোকানপাট স্হাপনা করে আসছিল তা ভেঙে গুড়িয়ে দেওয়া হয়।

এ সময় অফিসার ইনচার্জ মনিরুজ্জামান মনির বলেন, ঢাকা চট্টগ্রাম মহাসড়কে হাইওয়ে রাস্তার পাশে থাকা দীর্ঘদিন যাবৎ অবৈধ ভাবে দোকানপাট বসিয়ে চালিয়ে আসছিল তাদের কয়েকবার নিষেধ করা হলেও তা মানে নি তাই রবিবার সকালে চারশত অবৈধ স্হাপনা উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

ঢাকা চট্টগ্রাম মহাসড়কে যানযট নিরসনের জন্য হাইওয়ে রাস্তার পাশে থাকা সমস্ত অবৈধ স্হাপনা উচ্ছেদ করা হবে।

এবং যানযট নিরসনের জন্য ডাকা চট্টগ্রাম মহাসড়কে হাইওয়ে রাস্তায় প্রতিটি পয়েন্টে কাঁচপুর হাইওয়ে থানার পুলিশের টিম কাজ করছে মাঠে।

এ সময় আরো উপস্থিত ছিলেন কাঁচপুর হাইওয়ে থানার টি আই মোঃ ফারুক সেকেন্ড অফিসার বেনু দাস, ও অন্যান পুলিশ কমকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!