গজারিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে হামলা, আহত-১

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: মুন্সিগঞ্জের গজারিয়ায় বালুয়াকান্দি ইউনিয়নের আড়ালিয়া গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে ইব্রাহিম প্রধানের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। আহত ইব্রাহিমের বাবা জানান, ২৩ ই এপ্রিল শনিবার সকাল ৮ টায় আমার ছেলে মতিউর এর দোকানে আমার নাতিনের জন্য খাবার কিনতে গেলে আমার ছেলে ইব্রাহিম কে প্রথমে জাকারিয়া অকথ্য ভাষায় গালিগালাজ করে।

আমার ছেলে প্রতিবাদ করলে মোঃ জাকারিয়া ও তার বাবা হাবিবুল্লাহ দেশীয় অস্ত্র দিয়ে আমার ছেলে কে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ি মারধর করে। এবং আমার ছেলের কাছে থাকা নগদ ১১,৬৭০ টাকা, চেইন (যাহার মূল্য ৫৫,০০০ টাকা) একটি স্যামসাং স্মার্ট ফোন ( যাহার মূল্য ৩০,০০০ টাকা) নিয়ে যায়। তাদের মারধর এর ভয়ে আমার নাতিন আফরা (৪) ও আমার ছেলের ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে ভয়ভীতি ও ভবিষ্যতে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়।

পরে আমার ছেলে পরিস্থিতি আশংকা জনক দেখে উপস্থিত লোকজনের সহায়তায় আমার ছেলেকে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আমার ছেলেকে ভর্তি করে চিকিৎসা প্রদান করেন। দুজনে নাম উল্লেখ করে থানায় অভিযোগ দায়ের করেন।

গজারিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ রইছ উদ্দিন জানান উল্লিখিত ঘটনায় লিখিত অভিযোগ পাওয়া গেছে তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!