গজারিয়ায় ময়নাতদন্ত শেষে জাহিদ হোসেনের দাফন সম্পন্ন

সকালবিডি টোয়েন্টিফোর ডটকম: মুন্সীগঞ্জের গজারিয়ায় নিখোঁজ ১০ দিন পর গেল বুধবার দুপুরে দরি বাউশিয়া এলাকায় নাবিস্কো কোম্পানির একটি পরিত্যক্ত বাগান থেকে ঝুলন্ত অবস্থায় মো. জাহিদ হোসেনের লাশ উদ্ধার করে থানা পুলিশ।

আজ বৃহস্পতিবার ময়নাতদন্ত শেষে মো. জাহিদ হোসেনের লাশ তার নিজ বাড়ি উপজেলার টেঙ্গারচর ইউনিয়নের টেঙ্গারচর গ্রামে নিয়ে আসলে পরিবারের লোকজন ও আত্মীয়-স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন। নেমে আসে শোকের ছায়া।

এদিকে, বাদ আসর স্থানীয় হাফিজিয়া মাদ্রাসা মাঠে নিহতের জানাজার নামাজ শেষে লাশ গ্রামের কবরস্থানে দাফন করা হয়। এ সময় জাহিদ হোসেনের প্রকৃত মৃত্যুর রহস্যের উদঘাটন বের করার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি জোড় দাবী জানান স্থানীয়রা।

প্রসঙ্গত, উপজেলার টেঙ্গারচর ইউনিয়নের টেঙ্গারচর গ্রামের আবুল কালামের ছেলে মো. জাহিদ হোসেন (২১)। গত ৩১ শে জানুয়ারী প্রতিদিনের মতো শরীরচর্চা করার জন্য নিজ বাড়ী থেকে বের হয়ে নিখোঁজ হয় সে। নিখোঁজের ১০ দিন পর ৬ কিলোমিটার দুরে বাউশিয়া ইউনিয়নের দরি বাউশিয়া এলাকার নাবিস্কো কোম্পানির একটি পরিত্যক্ত বাগান থেকে জাহিদ হোসেনের ঝুলন্ত অর্ধগলিত লাশ উদ্ধার করে থানা পুলিশ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!