টাঙ্গাইলের মির্জাপুরে ছেলে ও ছেলের বৌ মিলে মা’কে হত্যার চেষ্টা

আশারাফুল সিকদার | চীফ রিপোর্টারঃ টাঙ্গাইল জেলার মির্জাপুর উপজেলার লতিফপুর ইউনিয়নে ছেলে ও ছেলের বৌ মিলে বৃদ্ধা মা’কে হত্যার চেষ্টা করেছে। ঘটনাটি আজ সোমবার ভোরে ঘটেছে বলে জানা যায়।

ঘটনাস্থল থেকে জানা যায়, মির্জাপুর উপজেলার লতিফপুর গ্রামের স্কুলপাড়া জামে মসজিদের পাশে অদ্য (২৩ মে, রোজঃ সোমবার) ভোরে নিজের মা’কে হত্যার চেষ্টায় আক্রমন চালায়। অনেকদিন ধরে বৃদ্ধ শাশুড়ির সাথে ঝগড়া চলে আসছিল ছেলে নজরুল ইসলামের স্ত্রী রিনা আক্তারের সাথে। রিনা আক্তার (৩০) তার শাশুড়ি মজিরন নেছা (৬০) কে ভাত দেবেনা, এমনকি সংসারেও রাখবেনা এসব বিষয়কে কেন্দ্র করেই শাশুড়ির সাথে ঝগড়া চলে আসছিল।

বৃদ্ধ মজিরন নেছার একমাত্র ছেলে নজরুল ইসলাম (৪০), স্বামী মৃত রজব আলি। আজ ফজরের আযান হলে বৃদ্ধ মজিরন নেছা নামাজ পড়ার জন্য ওজু করতে উঠেছিল, এমন অবস্থায় অজু করার সময় হামলাকারী নজরুল ইসলাম ও তার স্ত্রী রিনা আক্তার পিছন থেকে এসে দা ও রড দিয়ে হত্যার চেষ্টায় আক্রমন চালায়। এদিকে বাড়ির পাশে মসজিদ থাকায় আযানের পর মুসুল্লীরা মসজিদে এসে পড়ায় বৃদ্ধার চিৎকার শুনে সকলেই উপস্থিত হয়ে বৃদ্ধাকে আহত অবস্থায় উদ্ধার করে মির্জাপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স, জামুর্কীতে চিকিৎসার জন্য নিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ফরিদুল ইসলাম বলেন, বৃদ্ধা মহিলাটি চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!