টাঙ্গাইল নাগরপুরে অবৈধ ক্লিনিক সিলগালা জরিমানা ১২ হাজার

কবির হোসেন | টাঙ্গাইল প্রতিনিধিঃ স্বাস্থ্য অধিদপ্তর আল্টিমেটাম দিয়েছিল পরবর্তী ৭২ ঘন্টার মধ্যে দেশের সবগুলো অবৈধ অনুমোদনহীন হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক গুলো বন্ধ করতে হবে। এই ঘোষনা অনুযায়ী টাঙ্গাইলের নাগরপুরে উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদুজ্জামান ও স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রোকনুরজ্জামান খান যৌথ অভিযান পরিচলনা করেন।

টাঙ্গাইল নাগরপুরে স্বাস্থ্য অধিদপ্তর আইন অনুযায়ী ক্লিনিক মালিকদের নগদ ১২ হাজার অর্থদন্ড করা হয়েছে।

অভিযানে নাগরপুর সদর বাজারে মামুদনগর ডায়ানস্টিক সেন্টার-২, আব্দুল্লাহ ডেন্টাল কেয়ার ও সহবতপুর বাজারে হাজী আলী আকবর ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করা হয়। ওই ৩ টি ক্লিনিককে ১২ হাজার টাকা জরিমানা করা হয়। বাকী কয়টি ক্লিনিককে ১ মাসের মধ্যে কাগজপত্র হালনাগাদ করে দেখানোর স্বপক্ষে মৌখিক সতর্ক করেন। এ খবর গোটা উপজেলায় ছড়িয়ে পরলে অনেক ডায়াগনস্টিক ক্লিনিক মালিকরা বন্ধ করে পালিয়ে যায়।

এ সময় উপজেলা ও স্বাস্থ্য কর্মকর্তা সহ পুলিশ ও বিভিন্ন প্রিন্ট ইলেকট্রনিক্স সাংবাদিক বৃন্দরা উপস্থিত ছিলেন। নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদুজ্জামান বলেন, স্বাস্থ্য অধিদপ্তর আইন অনুযায়ী ক্লিনিক মালিকদের জরিমানা করা হয়েছে। তিনি আরো বলেন, যাদের কাগজপত্র হালনাগাদ করেনি তাদেরকে মৌখিক ভাবে এক মাসের সময় দেওয়া হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!