টাঙ্গাইল নাগরপুরে কলেজ দপ্তরিকে হত্যা করেছে মাদক সেবনকারীরা

কবির হোসেন | নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে মাদক সেবনে বাধা দেয়ায় এলাকার চিহ্নত মাদকসেবীদের হাতে নৃশংস ভাবে খুন হয়েছে এক কলেজ দপ্তরি। আহত হয়েছে ২ জন, নিহতের নাম সুলতান হোসেন স্বপন (৫৫)। সে শ্যামপুর গ্রামের মৃত আঃ হামিদ মিয়ার ছেলে ।

গতকাল (২৯শে অক্টোবর, রোজ- শনিবার) রাত ৮ টার দিকে উপজেলার গয়হাটা ইউনিয়নের ঘুনি সিংজোড়া শহীদ তিতুমীর বাজারে এ ঘটনাটি ঘটে।

হতাহতের বিষয়টি নিশ্চিত করছেন নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজ্জাদ হোসেন।
প্রত্যক্ষদর্শী, পরিবার ও পুলিশ সূত্রে জানায়, গতকাল শনিবার রাত ৮ ঘটিকার দিকে, ঘুনি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে চার যুবক রানা, সোলাইমান আলী, সাজ্জাদ, মাদক সেবন করছিল। এসময় নিহত সুলতান হোসেন স্বপন এর ছেলে পলাশ ওই চার যুবককে স্কুল মাঠে মাদক সেবন না করার জন্য নিষেধ করেন। এতে মাদক সেবীরা ক্ষিপ্ত হয়ে পলাশকে ধাওয়া করে। সে আত্নরক্ষায় দৌড়ে ওই বাজারে পাসুর চা দোকানে আশ্রয় নেয়। সেখানে পর্বে থেকে বসে চা পান করছিল পলাশের বাবা স্বপন। মাদকসেবী ওই চার যুবক দল দেশীয় অন্ত্র নিয়ে স্বপনের উপর হামলা করে। ঘটনাস্থলে উপস্থিত প্রতিবেশী চাচাতো ভাই আজমির এগিয়ে আসলে তাকেও মাদক সেবীরা হামলা করে।

এলাকাবাসী আশংকাজনক অবস্থায় স্বপন ও আজমিরকে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. ইমরান হোসেন কলেজ দপ্তরি স্বপনকে মৃত্যু ঘোষণা করেন। আহত আজমিরের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে টাঙ্গাইল সদর হাসপাতালে প্রেরণ করা হয়। তাছাড়া আহত শিমুলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজ্জাদ হোসেন জানান এ ঘটনায় ৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরো ৭ জনকে আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। এখন পযর্ন্ত কাউকে গ্রেফতার করা যায়নি তবে ঘটনায় জড়িতদের গ্রেফতারের জোর অভিযান চলছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!