টাঙ্গাইল নাগরপুরে গরু ব্যবসায়ী জুলহাসকে হত্যা

কবির হোসেন | টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইালের নাগরপুরে মোবাইল ফোনে ডেকে নিয়ে জুলহাস মিয়া (৩৮) নামের এক গরু ব্যবসায়ীকে হত্যা করেছে দূর্বৃত্তরা। অজ্ঞাত দূর্বৃত্তরা হত্যার পর তার মরদেহ বাড়ির ডোবায় ফেলে যায়।

গতকাল (২৯ আগষ্ট, রোজ- সোমবার) রাতে উপজেলার সহবতপুর ইউনিয়নের সারাংপুর উত্তর পাড়া গ্রামে নৃশংস এ হত্যাকান্ডটি ঘটে। সে ওই গ্রামের মৃত বারেক মিয়ার ছেলে। আজ ৩০ আগষ্ট, রোজ- মঙ্গলবার পুলিশ ঘটনাস্থল থেকে মৃত জুলহাসের রক্তাক্ত লাশ উদ্বার করে। নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেন।

নিহতর গরু ব্যবসায়ী জুলহাসের স্ত্রী মারুফা বেগম জানান, সোমবার রাত ১১টার দিকে রাতের খাবার খেয়ে জুলহাস ঘুমের প্রস্ততি নেয়। এ সময় মোবাইল ফোন পেয়ে বাড়ী থেকে বের হয়ে যায় সে। তারপর আর রাতে বাড়ী ফেরেনি। পরদিন সকালে মৃতের স্বজরা তার লাশ বাড়ীর পাশের ডোবায় পরে থাকতে দেখে।

নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাজ্জাদ হোসেন জানান, নিহতের লাশের প্রাথমিক সুরতহাল রিপোট শেষ করে ময়নাতদন্ত জন্য লাশ উদ্বার করে থানায় আনা হয়েছে। সঠিক তদন্তের মাধ্যমে হত্যাকারীদের আইনের আওতায় আনা হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!