টাঙ্গাইল নাগরপুরে প্রতিপক্ষের হামলায় ১ জন খুন আহত ২

মোঃ কবির হোসেন, টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ জমি নিয়ে বিরোধের জের ধরে টাঙ্গাইলের নাগরপুরে প্রতিপক্ষের হামালায় এক যুবক খুন হয়েছে।

আজ (৯ মে রোজঃ সোমবার) সকালে উপজেলার মোকনা ইউনিয়নের ডাকাতমারা গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত মো. সুমন মিয়া (২৭) কাজী বাড়ী গ্রামের মোতালেব মিয়ার ছেলে। এ ঘটনায় দুইজন আহত হয়েছে। আহতরা হলেন, একই গ্রামে মো. আব্দুর রশিদ (৫৭) ও সুজন মিয়া (২২)। সংঘর্ষে হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন। তিনি জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করা হয়েছে।


প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার মোকনা ইউনিয়নের ডাকাতমারা গ্রামের রশিদ এর সাথে সৎ ভাই আতোয়ারের দীর্ঘ দিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। সোমবার সকালে রশিদের নাতি মারুফ হোসেন (১৩) স্কুলে যাওয়া জন্য বাড়ী থেকে বের হলে আগে থেকেই রাস্তায় উৎপেতে ছিলেন আতোয়ার হোসেন (৫০)।

রাস্তায় আসা মাত্র আতোয়ার মারুফকে জোর করে তুলে নিয়ে তার বসতবাড়ী ঘরে আটক রাখে। মারুফের আটকের খবর পেয়ে সিএনজি চালক সুমন ও দাদা রশিদ আতোয়ারের বাড়ীতে যায়। আতোয়ার ক্ষিপ্ত হয়ে রশিদ, সুমন ও সুজনকে লাঠি ও ফালা দিয়ে আঘাত করলে রক্তাক্ত অবস্থায় এলাকাবাসী দুইজনকে উদ্বার করে টাঙ্গাইলের মির্জাপুর হাসপাতালে নেওয়ার পথে ইতিমধ্যে সুমন মারা যায়। ঘটনাস্থল থেকে পুলিশ ৩ জনকে আটক করে থানায় নিয়ে যায়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!