দেশীয় অস্ত্রশস্ত্রসহ ৩ ডাকাত সদস্য গ্রেফতার করেন মেঘনা থানা পুলিশ

মীমরাজ হোসাইন রাহুল, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধিঃ মেঘনা উপজেলা মানিকারচর বাজারে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত সদস্যের (৩ জন) ডাকাত গ্রেফতার করে মেঘনা থানা পুলিশ, আসামীদের ব্যবহৃত (১টি) প্রাইভেট কার ও দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়।

মেঘনা থানার অফিসার ইনচার্জ মোঃ ছমিউদ্দিন ও পুলিশ পরিদর্শক (তদন্ত) জাকির হোসেনের নেতৃত্বে টিম মেঘনা (২৯ শে জানুয়ারি) রাত ০১ঃ২০ ঘটিকার সময় মানিকারচর বাজারে ডাকাতির জন্য প্রস্তুতি কালে আসামী— ১. মোঃ আতাউর রহমান (৩৫), পিতা- মোহর আলী মাষ্টার, সাং-জালকুড়িঁ (উত্তরপাড়া), থানা-সিদ্ধিরগঞ্জ, জেলা-নারায়নগঞ্জ, ২. মামুন মিয়া (৪২), পিতা- মোহর আলী মাষ্টার, সাং-জালকুড়িঁ (উত্তরপাড়া), থানা-সিদ্ধিরগঞ্জ, জেলা-নারায়নগঞ্জ, ৩. আক্তার হোসেন, জুয়েল হাওলাদার (৩২), পিতা মোঃ হারুন অর রশিদ হাওলাদার, সাং-কৃষ্ণকাঠি, থানা-বাকেরগঞ্জ, জেলা বরিশাল এসআই/আহমেদ মোর্শেদ সঙ্গীয় এসআই/মোঃ নাজির হোসেন, এসআই/মোঃ সাইফুল ইসলাম এবং ফোর্সসহ গ্রেফতার করেন।

ধৃত আসামীদের বহনকৃত (১) একটি পুরাতন সিলভার রংয়ের প্রাইভেটকার, যাহার রেজিঃ নং ঢাকা মেট্রো গ-১২-১৯৭৫, আসামীদের হেফাজত হইতে (২) একটি কাঠের বাটযুক্ত স্টিলের চাপাতি, যাহার দৈর্ঘ্য ১১ ইঞ্চি, (৩) একটি লোহার হাতলযুক্ত চাপাতি, যাহার দৈর্ঘ্য ১৪ ইঞ্চি, (৪) একটি রাবারের হাতলযুক্ত চাইনিজ কুড়াল, যাহার দৈর্ঘ্য ১৪ ইঞ্চি, (৫) একটি সুইচ গিয়ার চাকু, যাহার হাতলসহ ০৭ ইঞ্চি লম্বা, (৬) একটি কাঠের বাটযুক্ত ছুরি, যাহার লম্বা ১০ ইঞ্চি, (৭) একটি মরিচা পরা লোহার এক্সএল রড, যাহার দৈর্ঘ্য ৪০ ইঞ্চি উদ্ধার করা হয়।

উক্ত আসামীদের বিরুদ্ধে নারায়নগঞ্জ, নরসিংদী ও নেত্রকোনা জেলার বিভিন্ন থানায় একাধিক চুরির মামলা ও ডাকাতির মালামাল ক্রয় – বিক্রয়ের অভিযোগে মামলা রুজু আছে। এই সংক্রান্তে বর্ণিত আসামীদের বিরুদ্ধে মেঘনা থানায় ডাকাতির প্রস্তুতি মামলা রুজু পূর্বক যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

বিস্তারিত তথ্য সূত্র— মেঘনা থানার ওসি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!