নারায়ণগঞ্জে সাড়ে ৫ হাজার ইয়াবাসহ গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদকঃ নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন মদনপুর বাসষ্ট্যান্ড এলাকায় সোমবার (৯ মে) সকালে গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে গণপরিবহনের যাত্রী সেজে কোমরে গামছায় পেঁচিয়ে অভিনব কায়দায় ইয়াবা পাচারকালে ২ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করেছে র‍্যাব-১১ এর একটি টিম।

গ্রেফতারকৃতরা হলো, মোঃ আতাউল (৩২) ও শামসুল আলম (৪৮)। এ সময় তাদের হেফাজত থেকে আনুমানিক ১৬ লাখ ৫০ হাজার টাকা মূল্যের সাড়ে ৫ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। ৯ মে বিকেলে র‍্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি মোঃ রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী মোঃ আতাউল কক্সবাজার জেলার রামু থানাধীন জামুচপাড়া এলাকার মৃত আজিজুর রহমান এর ছেলে এবং অপর আসামী শামসুল আলম কক্সবাজার জেলার ঈদগাঁও থানাধীন পালাকাটা এলাকার মৃত মকবুল আহম্মেদ এর ছেলে।

তারা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য পরষ্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে এবং বিভিন্ন গণপরিবহনের সাধারণ যাত্রীবেশে অভিনব কৌশলে কক্সবাজার হতে পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। মাদকের ভয়াল থাবা হতে সমাজকে বাচাঁতে দেশের শত্রু মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‍্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!