নারায়ণগঞ্জের ফতুল্লায় দুই বোনকে অপহরণের অভিযোগে কিশোরী গ্রেফতার

সকালবিডি নিউজ টুয়েন্টিফোর ডটকম: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থেকে আশা মনি (১৩) ও মিম (১১) নামে দুই কিশোরী বোনকে অপহরণের অভিযোগে জান্নাতি (১৪) নামে অপর এক কিশোরীকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

গতকাল (২১শে জুলাই, রোজ- বৃহস্পতিবার) রাতে তাকে ফতুল্লার দেলাপাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় অপহৃত দুই কিশোরীর ফুফু বাদী হয়ে অপহরণের অভিযোগ এনে গ্রেফতারকৃত জান্নাতিকে আসামি করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।

মামলায় উল্লেখ করা হয়, অপহরণের শিকার সহোদর দুই বোন আশা মনি ও মিম এবং গ্রেফতারকৃত কিশোরী জান্নাতি দেলাপাড়া কলেজ রোডস্থ মন্টু মিয়ার বাসায় পাশাপাশি রুমে নিজ নিজ পরিবারের সাথে ভাড়ায় বসবাস করতো। কিশোরী দুই বোন দেলপারা পেয়ারা বাগানস্থ তুলার মিলে কাজ করতো। গত (১৯ জুলাই মঙ্গলবার) সকাল সাতটার দিকে অপহৃত কিশোরী দুই বোন কাজে যাওয়ার জন্য বাসায় থেকে বের হয়ে দেলপাড়াস্থ ময়না বেগমের বাড়ির সামনে যাওয়া মাত্র গ্রেফতারকৃত জান্নাতি তাদেরকে কৌশলে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরবর্তীতে অভিযুক্ত জান্নাতি সন্ধ্যার দিকে বাসায় ফিরে এলে তাকে দুই কিশোরীর সম্পর্কে জিজ্ঞাসাবাদ করা হলে সে অসংলগ্ন কথাবার্তা বলে এবং জানায় যে সে কিশোরীদের সম্পর্কে অবগত নয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন মোল্লা জানান, অভিযুক্ত কিশোরীকে গ্রেফতার করা হয়েছে। অপহৃত কিশোরী দুই বোনকে উদ্ধারের চেষ্টা চলছে। এই ঘটনার সঙ্গে আরো কেউ জড়িত রয়েছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

error: Content is protected !!